বিটিভিতে আজ পরিবর্তন

শিক্ষণীয় বিষয়কেই প্রাধান্য দেয়া হয়েছে : আনজাম মাসুদ

  আনন্দনগর প্রতিবেদক ২১ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রাষ্ট্রীয় মালিকানাধীন বাংলাদেশ টেলিভিশনের নিজস্ব ম্যাগাজিন অনুষ্ঠান পরিবর্তন। অনুষ্ঠানটির ৩৬তম পর্ব প্রচার হবে আজ। তিনটি নতুন গানসহ উনিশটি পরিবেশনা দিয়ে এবারের পরিবর্তন সাজানো হয়েছে বলে জানা গেছে। সুজন আরিফের সুর ও সঙ্গীত পরিচালনায় একটি গান গাইবেন এ প্রজন্মের সঙ্গীতশিল্পী প্রিয়াংকা বিশ্বাস। জাহিদ বাশার পংকজের সুর ও সঙ্গীতে আরেকটি গান গাইবেন সঙ্গীতশিল্পী এফএ সুমন ও বন্যা তালুকদার। অটমনাল মুনের কথা, সুর ও সঙ্গীতে অন্য গানটি গাইবেন সঙ্গীতশিল্পী আয়শা। সঙ্গে নৃত্য পরিবেশন করবেন নৃত্যশিল্পী সিনথিয়া রহমান। সদ্য সমাপ্ত বিশ্বকাপ ক্রিকেট নিয়ে রয়েছে দর্শক প্রতিযোগিতা পর্ব। এছাড়া নিয়মিত সেগমেন্ট হজম আলী, মামা-ভাগ্নে, মদন-ভোলা, পরিবর্তন পাঠশালা, মুদ্রাদোষ, খাঁজকাটা খাঁচকাটা, উল্টো চলা, হিট করছে, মমিন-হাতেম, দুই মহিলা, তিন ব্যক্তি, মানিক-রতন, বিয়াই-বিয়াইনে রয়েছে সমাজের সমসাময়িক ঘটনাবলি, নানা অসঙ্গতি ও ত্রুটিবিচ্যুতি নিয়ে রচিত ব্যাঙ্গাত্মক ও হাস্যরসাত্মক নাট্যাংশ। এসব নাট্যাংশ তৈরি হয়েছে ফলমূলে বিষাক্ত ওষুধ মেশানো, ক্রিকেট জ্বর, ভুঁইফোঁড় নাট্য নির্মাতা, ইতিবাচক বিষয় নিয়ে নেতিবাচক মন্তব্য, কোরবানির পশু মোটাতাজাকরণ, নাটকে কান্নার আধিপত্য, দুর্নীতি দমন কমিশনের কেউ কেউ দুর্নীতিতে জড়ানো, পরনিন্দা পরচর্চা, ঘুষ দুর্নীতি ও বিদেশি অপসংস্কৃতি- এসব বিষয় নিয়ে। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন। সাহরিয়ার মোহাম্মদ হাসান। বরাবরের মতো পরিবর্তনের পরিকল্পনা গ্রন্থনা, উপস্থাপনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ। এবারের পর্ব প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি এ অনুষ্ঠানটির প্রতি কমিটেড। সবসময় চেষ্টা করি বিনোদনের পাশাপাশি দর্শকদের সামনে শিক্ষণীয় কিছু বিষয় তুলে ধরতে। এবারের পর্বও তার ব্যতিক্রম নয়। আশা করি, দর্শকদের ভালো লাগবে।’ অনুষ্ঠানটি আজ রাত ১০টার ইংরেজি সংবাদের পর বিটিভিতে প্রচার হবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×