ঋত্বিক রোশনের নায়িকা হতে চান নুসরাত ফারিয়া

  আনন্দনগর প্রতিবেদক ০২ অগাস্ট ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ছিলেন উপস্থাপিকা এরপর হলেন চিত্রনায়িকা। কাজ করছেন ঢাকা ও কলকাতা- দুই ইন্ডাস্ট্রির ছবিতে।

সিনেমার বাইরে নাটক বা টেলিফিল্মে অভিনয় করেন না নুসরাত ফারিয়া। তবে ঈদ এলে বিভিন্ন টিভি অনুষ্ঠানে দেখা যায় তাকে।

আসছে কোরবানি ঈদে তেমনই একটি অনুষ্ঠানে অংশ নিয়েছেন এ অভিনেত্রী। অনুষ্ঠানের নাম ‘ম্যাড ক্যাফে’। এটি মূলত একটি কমেডি অনুষ্ঠান। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ নুসরাত। অনুষ্ঠানে আলোচনার পরতে পরতে নিজের প্রসঙ্গে অনেক কথাই বলেছেন।

বলেছেন সফলতার পাশাপাশি ব্যর্থতার গল্পও।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘একবার এক সত্তর ভাগও মন থেকে করি, সে কাজটি সফল হবেই হবে। কথাটি শুনে ভালো লাগলেও সে মুহূর্তে অতটা সিরিয়াসলি নেইনি। তবে আজ বুঝতে পারছি, ওটাই সত্য। আমি এখন পর্যন্ত যে কাজটি বিশ্বাস করিনি কিংবা মন দিয়ে করতে পারিনি, সেটিই ব্যর্থ হয়েছে।’ ছোটবেলায় হতে চেয়েছিলেন আর্মি অফিসার।

কিন্তু বিতার্কিক, আরজে, উপস্থাপক, মডেলের পথ ধরে তিনি এখন চিত্রনায়িকা। ফারিয়া বলেন, ‘জীবনের প্রথম পারিশ্রমিক ছিল ৫০০ টাকা। বিতার্কিক হিসেবে পেয়েছি।’ কোন আক্ষেপ এখনও পোড়ায়?

এমন প্রশ্নের ফারিয়া বলেন, ‘প্রয়াত সালমান শাহের বিপরীতে অভিনয় না করার আক্ষেপ রয়ে যাবে আজীবন।’

তবে সুযোগ পেলে ঋত্বিক রোশনকে নায়ক হিসেবে চান ফারিয়া। তানভীর হোসেন প্রবালের উপস্থাপনায় অনুষ্ঠানটি মাছরাঙা টেলিভিশনের ঈদ আয়োজনে প্রচার হবে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত