এবারের ঈদে তিন ভূমিকায় তৌকীর

  আনন্দনগর প্রতিবেদক ০৬ আগস্ট ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

তৌকীর

তৌকীর আহমেদ আগামী ঈদে তিন ভূমিকায় দর্শকের সামনে আসছেন। অভিনেতা, নির্মাতা ও নাট্যকার হিসেবে তাকে দেখা যাবে টিভি পর্দায়।

তার পরিচালনায় তিনটি নাটক নির্মিত হয়েছে। এর দুটি নাটকই তার লেখা এবং তিনটি নাটকেই তিনি অভিনয় করেছেন। বিপাশা হায়াতের রচনায় ‘স্বর্ণলতা’ নাটকটি প্রচার হবে আরটিভিতে।

তৌকীর আহমেদের রচনায় ‘পাদুকা সমাচার’ প্রচার হবে এনটিভিতে এবং ‘রক্তঋণ’ প্রচার হবে চ্যানেল আইতে। এগুলোয় অভিনয় প্রসঙ্গে তৌকীর আহমেদ বলেন, ‘নাটকের গল্প লেখার পর যদি পরিচালনার পাশাপাশি অভিনয়ের সুযোগ তৈরি হয় তা সত্যিই একজন নাট্যকর্মীর কাছে আনন্দের। আগামী ঈদে নাটক রচনা, পরিচালনা এবং অভিনয়- এ তিন মাধ্যমেই আমাকে দেখবেন দর্শক।

নিজের নাটকে মাঝে মধ্যেই অভিনয় করা হয়। তবে ঈদে দর্শক বেশি থাকে বিধায় কাজ করেও আনন্দ পাওয়া যায়। দীর্ঘ সময় সিনেমা নির্মাণের কারণে অভিনয়েও মনোযোগ দিতে পারিনি। এখন থেকে নাটকে সক্রিয় থাকার ইচ্ছা আছে। আমি আসলে কাজের মধ্যে ব্যস্ত থাকতে পছন্দ করি।’ এগুলো ছাড়াও চলতি সপ্তাহেই বিপ্লব হায়দার এবং গোলাম মুক্তাদির শানের পরিচালনায় আরও দুটি খণ্ড নাটকে অভিনয় করবেন তৌকীর। অন্যদিকে ঈদের পর নতুন ছবি নির্মাণের ঘোষণা দেবেন এ তারকা। এছাড়া তার অভিনীত ‘বিউটি সার্কাস’ নামের একটি ছবি মুক্তির অপেক্ষায় আছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×