‘হ্যালো...’

বেপরোয়া নিয়ে দর্শকদের আগ্রহ দেখেছি: ববি

  হাসান সাইদুল ১৮ অগাস্ট ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। ঈদে তার অভিনীত ‘বেপরোয়া’ নামে একটি ছবি মুক্তি পেয়েছে। আরও দুটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।

ঈদের ছবির ব্যবসায়িক অবস্থান, বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক প্রসঙ্গ নিয়ে আজকের ‘হ্যালো...’ বিভাগে কথা বলেছেন তিনি

* যুগান্তর: ঈদে মুক্তিপ্রাপ্ত ‘বেপরোয়া’ ছবিতে দর্শকের আগ্রহ কেমন দেখছেন?

** ববি: দর্শকের আগ্রহ ভালোই দেখছি। ঈদের ছুটিতে হলগুলোতে দর্শক ছিল আশানুরূপ। ছবিটি দেখে অনেকের ভালো লেগেছে বলেও জানিয়েছেন। আমার কাছেও বেশ ভালো লাগছে।

* যুগান্তর: আপনি ছবিটি দেখেছেন?

** ববি: ঈদের পরদিন আমি ছবিটি রাজধানীর একটি সিনেমাহলে গিয়ে দেখেছি। গতকালও আরেকটি হলে গিয়ে দেখেছি। আমার এমনিতে ডেঙ্গুজ্বর। এখনও সুস্থ হইনি। কিন্তু নিজের অভিনীত ছবি নিজে না দেখলে ভালো লাগে না। দর্শকদের হৈ-হুল্লোড় দেখে আনন্দের পাশাপাশি সুস্থতাও বোধ করছি।

* যুগান্তর: হাতে থাকা অন্য ছবির অগ্রগতি কী?

** ববি: কলকাতার ‘রক্তমুখী নীলা’ ছবির শুটিং ও ডাবিং অনেক আগেই শেষ হয়েছে। চলতি বছরই এটি মুক্তি দেয়া হবে বলে শুনেছি। সঙ্গীতশিল্পী এসডি রুবেলের ‘বৃদ্ধাশ্রম’ ছবির কাজও শেষ। সেন্সর বোর্ডে জমা দেবে শুনেছি।

* যুগান্তর: আপনার প্রযোজনা সংস্থার নতুন কোনো প্রজেক্টের খবর আছে?

** ববি: একটি ছবি বানাব বলে অনেক আগে থেকে কাজ করে আসছি। এ নিয়ে অনেক পরিকল্পনা আছে। স্ক্রিপ্টও তৈরি। চলতি বছরই সবাইকে সুখবর দেব।

* যুগান্তর: ক্যামেরার সামনে আবার কবে আসবেন?

** ববি: সুস্থ হলে কলকাতায় যাব। সেখানে একটি ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার কথা আছে। ঢাকায় ফিরে আরেকটি ছবিতে চুক্তিবদ্ধ হব।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত