দর্শক আগ্রহে চঞ্চল-মম জুটি

  আনন্দনগর প্রতিবেদক ২৪ আগস্ট ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

গত কোরবানির ঈদে এক ডজনেরও বেশি নাটকে আলাদা আলাদা অভিনয় করেছেন জনপ্রিয় অভিনয়শিল্পী চঞ্চল চৌধুরী ও জাকিয়া বারী মম। এর মধ্যে তাদের যৌথ অভিনয়ে রয়েছে তিনটি নাটক। নাটকগুলো দর্শকমহলে প্রশংসিতও হয়েছে। অন্যদিকে এ দুই তারকা সিনেমায়ও দারুণ সফল। বিশেষ করে চঞ্চল চৌধুরী তার ক্যারিয়ারে তিনটি ব্লকবাস্টার ছবি উপহার দিয়েছেন। এদিকে ঈদের পর মম তার প্রথম বলিউড ছবি ‘ম্যাক্স কী গান’-এ অভিনয়ের জন্য ভুটানে অবস্থান করছেন। চঞ্চলও ঈদের পর নাটকের শুটিং নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। তাই এ জুটিকে অনেক দর্শকই রুপালি পর্দায় জুটি হিসেবে দেখার আগ্রহ প্রকাশ করেছেন। বিশেষ করে ঈদের নাটকগুলো ইউটিউবে প্রকাশের পর দর্শকের মন্তব্যে নাটকের প্রশংসার চেয়ে চঞ্চল চৌধুরী ও জাকিয়া বারী মমকে নিয়ে ছবি নির্মাণের অনুরোধই বেশি ছিল। গল্প এবং চরিত্র ভালো হলে চঞ্চল এবং মমও সিনেমায় একসঙ্গে কাজ করতে আগ্রহী। এ প্রসঙ্গে চঞ্চল চৌধুরী বলেন, ‘আমি সবসময় নাটকে অভিনয়ের আগে গল্প এবং চরিত্রে খুব গুরুত্ব দেই। ভালো না লাগলে কাজ করি না। যথারীতি এবারের ঈদেও আগের চেয়ে ভালো গল্পের নাটকেই কাজ করেছি। সিনেমার ক্ষেত্রেও তার ব্যতিক্রম নয়। দর্শকরা চাইছেন ভালো কথা। তাদের কথার গুরুত্ব আছে। কিন্তু আমার ভালো লাগাটাও প্রাধান্য দিতে হবে। এমন কাজ করতে চাই, যেটা আগের কাজগুলো উৎরে যাবে।’ জাকিয়া বারী মম বলেন, ‘আমিও এখন গল্পনির্ভর নাটকের প্রতি অধিক মনোযোগ দেয়ার চেষ্টা করছি। কারণ দর্শক এখন নাটকে নিজেদের জীবনের গল্প, পরিবারের গল্প খুঁজে বেড়ায়। সিনেমার ক্ষেত্রেও একই কথা প্রযোজ্য। বলিউডের ছবিতে কাজ করছি। দেশেও ভালো মানের কয়েকটি ছবিতে কাজের প্রস্তাব রয়েছে। চঞ্চল ভাইয়ের সঙ্গে যদি সবকিছুতে মিলে যায় তাহলে নিশ্চয়ই সিনেমাতেও দেখা যেতে পারে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×