অভিনয়শিল্পী হিসেবে ইন্ডাস্ট্রিকে কিছু দিতে চাই

  হাসান সাইদুল ২৫ আগস্ট ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

অভিনয়শিল্পী হিসেবে ইন্ডাস্ট্রিকে কিছু দিতে চাই
অভিনয়শিল্পী ইমন

এ সময়ের জনপ্রিয় অভিনেতা ইমন। ঈদুল আজহা উপলক্ষে তার অভিনীত কয়েকটি খণ্ড নাটক ও টেলিছবি প্রচার হয়েছে। সম্প্রতি নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন।

বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক প্রসঙ্গ নিয়ে আজকের ‘হ্যালো...’ কথা বলেছেন তিনি

* যুগান্তর: আপনার অভিনীত কয়েকটি নাটক ও টেলিছবি ঈদে মুক্তি পেয়েছে। সেগুলোতে দর্শক আগ্রহ কেমন ছিল?

** ইমন: খুব ভালো সাড়া পেয়েছি। আমি এবারের ঈদ আমেরিকায় করেছি। ইউটিউবে নাটকগুলো দেখেছি এবং দর্শকদের মন্তব্য সরাসরি পেয়েছি। সবাই আমার অভিনয়ের প্রশংসা করেছেন।

* যুগান্তর: আমেরিকায় কেন গিয়েছেন?

** ইমন: আমেরিকার লস অ্যাঞ্জেলেসে দুটি সনদ গ্রহণ করতে গিয়েছিলাম। ক্যালিফোর্নিয়ার কংগ্রেসের একটি অনুষ্ঠান থেকে পেয়েছি, অন্যটি ওখানকার মেয়র দিয়েছেন। দুটিই আমার অভিনয়ের স্বীকৃতি স্বরূপ।

* যুগান্তর: বর্তমান ব্যস্ততা কী নিয়ে?

** ইমন: ট্রেনিং নিয়ে ব্যস্ত আছি। নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। এটি মূলত অ্যাকশন ও রোমান্টিক ঘরানার ছবি। গল্প পড়েছি। তবে এখনও ছবির নাম, পরিচালক ও সহশিল্পী ঠিক করা হয়নি। শিগগিরই সব ঠিক করে মহরত করা হবে। আমার চরিত্র বুঝিয়ে দেয়া হয়েছে, সেজন্য ট্রেনিং নিচ্ছি, জিম করছি।

* যুগান্তর: বিশেষ দিবস ছাড়া আপনাকে তো এখন নাটক কিংবা বিজ্ঞাপনে খুব একটা দেখা যায় না। কারণ কী?

** ইমন: আমি ‘পাসওয়ার্ড’ ছবিতে অভিনয় করার পর বুঝতে পারলাম ভালো অভিনয় করলে দর্শক অবশ্যই ভালোবাসেন এবং মনে রাখেন। সে অনুযায়ী পরে পাসওয়ার্ডের মতো ভালো গল্প ও চরিত্র পেলে ছবি কিংবা নাটক, টেলিছবিতে অভিনয় করব। বিজ্ঞাপনের বেলায়ও তাই। কম কাজ করব তবে ভালো গল্পের।

* যুগান্তর: পাসওয়ার্ড ছবিটিকে ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট মনে করছেন?

** ইমন: এ ছবি আমার ক্যারিয়ারের একটি মাইলফলক। এ ছবিতে অভিনয় করতে গিয়ে অনেক কিছু শিখেছি। ছবিটি মুক্তির পর দর্শকদের ভালোবাসায় সিক্ত হয়েছি। সবকিছু মিলিয়ে পাসওয়ার্ড আমার জন্য বিরাট পাওয়া।

* যুগান্তর: হাতে থাকা অন্যান্য ছবিগুলোর খবর কী?

** ইমন: কয়েকটি ছবির শুটিং শেষ হয়েছে। এখন মুক্তির জন্য অপেক্ষা। এর মধ্যে রয়েছে মোহাম্মদ আসলাম পরিচালিত ‘আমার সিদ্ধান্ত’। এছাড়াও সাদেক সিদ্দিকী পরিচালিত ‘সাহসী যোদ্ধা’ নামে একটি সিনেমার অল্প কিছু শুটিং বাকি আছে।

* যুগান্তর: ক্যারিয়ার নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা কী?

** ইমন: ভালো কাজ করতে চাই এবং শেষ অবধি অভিনয় নিয়েই থাকতে চাই। অভিনয়শিল্পী হিসেবে ইন্ডাস্ট্রিকে কিছু দিতে চাই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×