থ্রিলার গল্পে অপূর্ব ও মেহজাবিন চৌধুরী

  আনন্দনগর প্রতিবেদক ২৫ আগস্ট ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

শহরের মধ্যবিত্ত পরিবারে ধর্ষিতা বোনের আর্তনাদ এবং এক অসহায় বাবার জুয়ার চক্রে জড়িয়ে পড়ার গল্প নিয়ে তৈরি হয়েছে নাটক ‘গেইম ওভার’। এটি রচনা করেছেন স্বরূপ চন্দ্র দে ও পরিচালনা করেছেন সঞ্জয় সমাদ্দার। এরই মধ্যে রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকের শুটিং শেষ হয়েছে। নাটকে অভিনয় করেছেন অপূর্ব ও মেহজাবিন চৌধুরী। এ নাটকে অভিনয়ের মধ্য দিয়ে ঈদের পর শুটিংয়ে ফিরেছেন এ দুই তারকা। নাটকের গল্প প্রসঙ্গে নির্মাতা জানান, মানুষের জীবন পুরোটাই যেন নির্মম বাস্তবতার মারপ্যাঁচে জড়ানো কঠিন এক খেলা। যে খেলার খেলোয়াড় আজমীরা খানের মতো এক প্রভাবশালী এবং আজগরের মতো এক জাত জুয়াড়ি। আর এ খেলার নির্মম শিকার মধ্যবিত্ত পরিবারে অগোছাল ছেলে আবিদ ও তার পরিবারের প্রতিটি সদস্য। এ ঘটনার সজাগ দৃষ্টি রাখা সত্যান্বেষী উঠতি সাংবাদিক লুবণার। শহরের অন্ধকার কোনো প্রভাব বিস্তার করতে থাকা জুয়ার এক কালো চক্রকে দেখা যাবে নাটকে। লাইভ টেকনোলজির ব্যানারে নির্মিত থ্রিলারধর্মী এ নাটকে অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন, পূর্ণাঙ্গ থ্রিলার একটি গল্প। যার প্রতিটি দৃশ্যে দর্শক মোহিত হবেন। সিনেমাটিক ব্যাপারগুলো দর্শকদের কাছে উপভোগ্য হবে বলে আমার বিশ্বাস। মেহজাবিন বলেন, ‘এমন গল্পে খুব একটা অভিনয় করা হয়নি। সবকিছু মিলিয়ে ভালো কিছু হচ্ছে।’ শিগগিরই বেসরকারি একটি চ্যানেলে নাটকটি প্রচার হবে বলে নির্মাতা জানান। টেলিভিশনে প্রচারের পর লাইভ টেকনোলজির আনলিমিটেড অডিও-ভিডিও চ্যানেলে প্রকাশ করা হবে। এদিকে গেল কোরবানির ঈদে অপূর্ব ও মেহজাবিন বেশ কয়েকটি নাটকে জুটি বেঁধে অভিনয় করেছেন। এরমধ্যে বেশিরভাগই নাটকই দর্শকপ্রিয়তা পেয়েছে বলে জানা গেছে। পাশাপাশি মেহজাবিনের গল্প ভাবনায়ও নাটক নির্মিত হয়েছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×