পরীর শেষ ভরসা স্বপ্নজাল

  আনন্দনগর প্রতিবেদক ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পরীর শেষ ভরসা স্বপ্নজাল
চিত্রনায়কা পরীমণি

যৌথ প্রযোজনার নতুন নীতিমালার কারণে মুক্তি অনিশ্চিত হয়ে পড়েছিল গিয়াস উদ্দীন সেলিম পরিচালিত ছবি ‘স্বপ্নজাল’-এর। কিন্তু এবার মেঘ সরে যাচ্ছে ছবির কপাল থেকে। সব বাধা কাটিয়ে অবশেষে মুক্তি পাচ্ছে এটি। কিছুদিন আগে ছবিটি প্রথমে প্রিভিউ কমিটিতে প্রশংসার সঙ্গে অনুমোদন পায়। এবার সেন্সর বোর্ডের ছাড়পত্র পেল।

২৫ ফেব্রুয়ারি ছবিটি সেন্সর বোর্ড সদস্যরা দেখে প্রশংসা করেন। এরপরই আনকাট ছাড়পত্র পায় ‘স্বপ্নজাল’। চলতি সপ্তাহেই ছাড়পত্র ইস্যু করা হবে বলে জানা গেছে। এরপরই চূড়ান্ত করা হবে ছবি মুক্তির তারিখ। নির্মাতা জানিয়েছেন, ৩০ মার্চ অথবা ৬ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। এটি গিয়াস উদ্দিন সেলিমের দ্বিতীয় ছবি। এর আগে তিনি দর্শকপ্রিয় ছবি ‘মনপুরা’ নির্মাণ করেন। তাই স্বপ্নজাল নিয়ে ব্যাপক আগ্রহ রয়েছে।

এছাড়া ট্রেলার দিয়েই আলোচনায় এসেছে ছবিটি। ছবির মূল দুই চরিত্রে অভিনয় করেছেন পরীমনি। সঙ্গে রয়েছেন কলকাতার নবাগত নায়ক ইয়াশ রোহান। ছবিটি নিয়ে বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন পরীমনি। তিনি বলেন, স্বপ্নজাল আমারও স্বপ্নের ছবি।

এতে ভিন্ন এক পরীকে দেখতে পাবেন দর্শক। অবশেষে ছবিটি সেন্সর থেকে আনকাট ছাড়পত্র পেল, এটা অবশ্যই খুশির খবর। দর্শকদের প্রতি আহ্বান থাকবে ছবিটি যেন তারা হলে গিয়ে দেখেন।’

প্রসঙ্গত, এ ছবিটি দিয়েও যদি পরী তার ক্যারিয়ারে সফলতার চিহ্ন গড়তে না পারেন তাহলে তার ভবিষ্যৎ নিয়ে শঙ্কায় থাকতে হবে বলে মন্তব্য করেছেন সিনেবোদ্ধারা।

 

 

আরও পড়ুন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.