বাংলাদেশ ও পশ্চিমবঙ্গকে আমার আলাদা মনে হয় না

  অনিন্দ্য মামুন ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সাক্ষাৎকারে পায়েল মুখার্জি
সাক্ষাৎকারে কলকাতার অভিনেত্রী পায়েল মুখার্জি

কলকাতার তরুণ প্রজন্মের অভিনেত্রী পায়েল মুখার্জি। ইতিমধ্যে ঢাকার একটি ছবিতেও কাজ করেছেন তিনি। সম্প্রতি শাকিব খানের বিপরীতে ‘ক্যাপ্টেন খান’ নামে নতুন আরও একটি ছবিতেও চুক্তিবদ্ধ হয়েছেন। বাংলাদেশের ছবিতে অভিনয় ও ক্যারিয়ারের নানা প্রসঙ্গ নিয়ে কলকাতা থেকে মুঠোফোনে আজকের ‘হ্যালো...’ বিভাগে কথা বলেছেন তিনি

* যুগান্তর: ক্যাপ্টেন খান ছবিতে বাংলাদেশের শীর্ষ নায়কের সঙ্গে কাজ করতে যাচ্ছেন। কেমন লাগছে?

** পায়েল: এটি অবশ্যই ভালো লাগার। কারণ শাকিব ভাইয়া বাংলাদেশের শীর্ষ নায়ক। তিনি সুপারস্টার। তার সঙ্গে কাজ করা মানেই আমার ক্যারিয়ারের অন্যরকম অভিজ্ঞতা।

* যুগান্তর: বাংলাদেশে দ্বিতীয় ছবিতেই শাকিব খানের সঙ্গে কাজের সুযোগ পাচ্ছেন। বিষয়টি কীভাবে সম্ভব হল?

** পায়েল: এর আগে ফেরদৌস ভাইয়ের সঙ্গে ‘শ্যাওলা’ নামের একটি ছবিতে অভিনয় করেছি। সে কারণেই বাংলাদেশের অনেকের সঙ্গে আমার পরিচয়। এ ছবির বিষয়ে আমাদের কলকাতার এক নির্মাতার সঙ্গে কথা হয়। তিনিই আমাকে ছবিটিতে কাজের কথা বলেন। শুধু আমি নই; কলকাতার বেশ ক’জন নায়িকার সঙ্গেই কথা হয়। কিছুুদিন আগে আমরা ছবিটির জন্য অডিশন দেই। সম্প্রতি জানতে পারি এ ছবির জন্য আমাকে সিলেক্ট করা হয়েছে। এভাবেই ক্যাপ্টেন খানের সঙ্গে যুক্ত হই।

* যুগান্তর: শাকিব খানের কোনো ছবি দেখা হয়েছে? বা এ নায়কের সঙ্গে আপনার সাক্ষাৎ হয়েছে কখনও?

** পায়েল: শাকিব ভাইয়ের সঙ্গে আগেও দেখা-সাক্ষাৎ হয়েছে। তার সঙ্গে একই মঞ্চে শো’ও করেছি। বেশ মিশুক তিনি। যতদূর জানি আর্টিস্ট হিসেবেও বেশ কো-অপারেটিভ। আর শাকিব ভাইয়ের ‘শিকারি’ ও ‘নবাব’ ছবি দুটি ছাড়াও ইন্টারনেটে তার অভিনীত বেশকিছু ছবি দেখেছি।

* যুগান্তর: অতীতে কলকাতার অনেক নায়িকাকে বাংলাদেশের ছবিতে ক্যারিয়ার প্রতিষ্ঠা করতে দেখা গেছে। আপনারও কী সেরকম কোনো পরিকল্পনা আছে?

** পায়েল: আসলে বাংলাদেশ ও পশ্চিমবঙ্গকে আমার আলাদা মনে হয় না। আমাদের ভাষা এক, সংস্কৃতি এক। মাঝখানে শুধু কাঁটাতারের একটি বেড়া। তাই কলকাতা ও ঢাকার ইন্ডাস্ট্রি আমার চোখে একই। কলকাতার ছবি বাংলাদেশে রিলিজ হচ্ছে, আবার বাংলাদেশের ছবি কলকাতায় রিলিজ হচ্ছে। তাই বাংলাদেশ ক্যারিয়ার গড়া আর কলকাতায় ক্যারিয়ার গড়া আমার কাছে একই।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.