ম্যানিলায় ঢাকার সৃষ্টি কালচারাল সেন্টারের একদল নৃত্যশিল্পী

  আনন্দনগর প্রতিবেদক ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বাংলাদেশের নৃত্যচর্চার আন্তর্জাতিক প্রচার ও প্রসার কার্যক্রমের অংশ হিসেবে এবার ফিলিপাইনের রাজধানী ম্যানিলায় নৃত্যানুষ্ঠানে অংশ নেবে সৃষ্টি কালচারাল সেন্টার। এরই মধ্যে সংগঠনের পরিচালক নৃত্যগুরু আনিসুল ইসলাম হিরুর নেতৃত্বে আট সদস্যের নাচের একটি দল এখন ম্যানিলায় অবস্থান করছে। আগামীকাল সন্ধ্যায় ম্যানিলার হোটেল সাংগ্রিলার বলরুমে নৃত্য পরিবেশন করবেন তারা। ম্যানিলাস্থ বাংলাদেশের রাষ্ট্রদূত আসাদ আলম সিয়ামের আমন্ত্রণে এ নৃত্য পরিবেশন করবে দলটি। সাবরিনা শফি নিসা, বৃষ্টি, মৃত্তিকা, কাজল, তামিম, দুর্জয় ও রাফিদকে নিয়ে গড়া সফরকারী এ দল নিয়ে ২ মার্চ হিরুর দেশে ফেরার কথা। অনুষ্ঠান প্রসঙ্গে দলপ্রধান আনিসুল ইসলাম হিরু বলেন, ‘আমরা সবসময় চেষ্টা করি বিদেশের মাটিতে দেশীয় সংস্কৃতি যথাযথভাবে ফুটিয়ে তুলে দেশকে রিপ্রেজেন্ট করার। এ কার্যক্রম সে ধারাবাহিকতার একটি অংশ। আশা করছি বরাবরের মতো এবারও ভালো একটি অনুষ্ঠান উপহার দিতে পারব।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×