শিল্পকলায় গঙ্গা যমুনা সাংস্কৃতিক উৎসব

  আনন্দনগর প্রতিবেদক ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে ১১ অক্টোবর থেকে শুরু হবে বাংলাদেশ ও ভারতের নাট্যদলের সমন্বয়ে আয়োজিত ‘গঙ্গা যমুনা সাংস্কৃতিক উৎসব’। উৎসবটি চলবে ২০ অক্টোবর পর্যন্ত। জাতীয় নাট্যশালা মিলনায়তন, এক্সপেরিমেন্টাল থিয়েটার হল ও স্টুডিও থিয়েটার হলে উৎসবের নাটকগুলো মঞ্চস্থ হবে প্রতিদিন সন্ধ্যা ৭টায়। এ উৎসবে বাংলাদেশ ও ভারতের নাট্যদলগুলোর ৩০টি নাটক মঞ্চস্থ হবে। বাংলাদেশ থেকে এ উৎসবে অংশগ্রহণ করবে ঢাকা থিয়েটার, পালাকার, প্রাঙ্গণেমোর, নাট্যতীর্থ, প্যারামাইম মুভমেন্ট, নাগরিক নাট্যঙ্গন, মহাকাল নাট্য সম্প্রদায়, বাংলা নাট্যদল, লোক নাট্যদল (সিদ্ধেশ্বরী), সুবচন নাট্য সংসদ, বাতিঘর, থিয়েটার, আরশিনগর, ঢাকা নান্দনিক, ঢাকা পদাতিক, তির্যক নাট্যদল (চট্টগ্রাম), চন্দ্রকলা থিয়েটার, জাগরনী থিয়েটার, অনির্বাণ থিয়েটার (দর্শনা), নাট্যম বরিশাল, নাট্যচক্র, আরন্যক নাট্যদল ও সময় নাট্যদল। অন্যদিকে ভারত থেকে অংশ নেবে সায়ক, অনিক, বেলঘরিয়া অভিমুখ, বেলঘরিয়া রূপতাপস। উৎসবটি বাংলাদেশ শিল্পকলা একাডেমি এবং সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের সহযোগিতা অনুষ্ঠিত হচ্ছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×