যুক্তরাষ্ট্রে চ্যারিটি শো নিয়ে কনকচাঁপার ব্যস্ততা

  আনন্দনগর প্রতিবেদক ১৭ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

চলতি মাসের শুরুর দিকে ফোবানা সম্মেলনে অংশ নিতে আমেরিকা গিয়েছেন প্রখ্যাত সঙ্গীতশিল্পী কনকচাঁপা। সম্মেলন শেষে দেশটির কয়েকটি রাজ্যে বাংলাদেশিদের আয়োজনে চ্যারিটি শো’তে অংশ নিয়েছেন এ সঙ্গীতশিল্পী।

এরইমধ্যে তিনি নিউইয়র্ক, ফিলাডেলফিয়া, ডালাস, আটলান্টায় আয়োজিত চ্যারিটি শো’গুলোতে অতিথিশিল্পী হিসেবে উপস্থিত ছিলেন। আগামী সপ্তাহে ভার্জিনিয়ায় একটি শো’তে অংশ নিয়ে চলতি মাসের শেষ সপ্তাহেই তিনি দেশে ফিরবেন বলে জানিয়েছেন।

এসব অনুষ্ঠানে অতিথি শিল্পী হিসেবে অংশগ্রহণ প্রসঙ্গে মুঠোফোনে যুক্তরাষ্ট্র থেকে কনকচাঁপা বলেন, ‘মানুষ যে আমাকে এখনও এত ভালোবাসে সেটা এখানে শোগুলো না করলে বুঝতে পারতাম না। সত্যি আমি মুগ্ধ। গেল ১১ সেপ্টেম্বর ছিল আমার জন্মদিন।

খুব ইচ্ছা ছিল এবারের জন্মদিনে দেশে থাকার। কারণ এবার আমি ৫০-এ পা দিয়েছি। কিন্তু থাকতে পারিনি। যুক্তরাষ্ট্রে আমার না থাকার ইচ্ছার পরও এখানে সবার আবেগ, ভালোবাসার কাছে আমি হেরে গেছি।

আমার জন্মদিনকে ঘিরে এখানে যারা ছিলেন তারা যে আয়োজন করেছিলেন তাতে আমি অভিভূত। এই ভালোবাসার সত্যিই কোনো তুলনা হয় না। তাই তাদের ছেড়ে আসতে পারিনি।’ চলতি মাসের শেষের দিকে দেশে ফিরে আবারও নিয়মিত গান এবং স্টেজ শো নিয়ে ব্যস্ত হবেন বলে জানিয়েছেন এ সঙ্গীতশিল্পী।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত