গতানুগতিক নাটকে অভিনয় করা মানে সময় নষ্ট করা

  সোহেল আহসান ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

গতানুগতিক নাটকে অভিনয় করা মানে সময় নষ্ট করা

নাটক দিয়ে অভিনয় ক্যারিয়ার শুরু করলেও এখন চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা হিসেবে সমাদৃত ফজলুর রহমান বাবু।

সম্প্রতি তার অভিনীত ‘মায়াবতী’ নামের একটি ছবি মুক্তি পেয়েছে। এতে অভিনয় এবং সমসাময়িক প্রসঙ্গ নিয়ে আজকের ‘হ্যালো...’ বিভাগে কথা বলেছেন তিনি

* যুগান্তর: ‘মায়াবতী’ নিয়ে দর্শক কেমন সাড়া পাচ্ছেন?

** বাবু: চারদিক থেকে দর্শকের আশাব্যাঞ্জক সাড়া পাচ্ছি। এছাড়া সহকর্মীরাও ছবিটি দেখে ইতিবাচক প্রতিক্রিয়া জানাচ্ছেন আমাকে। সবার এ শুভ কামনা আমাকে সামনে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা জোগাবে।

* যুগান্তর: কিন্তু এ ছবির প্রচারণায় তো আপনাকে দেখা যায়নি?

** বাবু: আসলে আমার অবসর একদম নেই বললেই চলে। অন্য ছবি এবং নাটকের সিডিউলের কারণে প্রচারণায় যোগ দিতে পারিনি। তবে সোমবার ব্লক-বাস্টার সিনেমাসের গেট-টুগেদার শো’তে হাজির হয়েছিলাম। সেখানে দর্শকের সঙ্গে বসে ছবিটি দেখেছি।

* যুগান্তর: আরও কয়েকটি ছবিতেও তো অভিনয় করছেন আপনি...

** বাবু: গিয়াস উদ্দিন সেলিমের পরিচালনায় ‘পাপ পুণ্য’ শিরোনামে একটি ছবিতে অভিনয় করছি। ছবিতে আমাকে একজন পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে। এতে আমার চরিত্রের দৈর্ঘ্য কম হলেও সেটি বেশ গুরুত্বপূর্ণ। এছাড়া নঈম ইমতিয়াজ নেয়ামুলের ‘জ্যাম’ ছবিতে একজন সিনিয়র আইনজীবীর চরিত্রে অভিনয় করছি। শিগগিরই আমার অংশের শুটিং শেষ হবে। আর শোয়েবুর রহমান রাসেলের পরিচালনায় ‘নন্দিনী’ নামের একটি ছবির কাজও হাতে রয়েছে। আরও কয়েকটি ছবির প্রস্তাব হাতে আছে।

* যুগান্তর: সিনেমায় অভিনয়ের কারণেই কি নাটকে কম দেখা যাচ্ছে আপনাকে?

** বাবু: অনেকটা তা-ই। কারণ ভালো গল্প না হলে এখন নাটকে অভিনয় করছি না। গতানুগতিক গল্পের নাটকে কাজ করা মানে সময় নষ্ট করা। তবে সিনেমাকেই বেশি প্রাধান্য দিয়ে এগিয়ে যেতে চাই।

* যুগান্তর: গায়ক হিসেবেও আপনার পরিচিতি আছে। গানে কি নিয়মিত থাকবেন?

** বাবু: যখন অবসরে থাকি ঠিক সেই সময়গুলোয়ই গান নিয়ে কাজ করি। সম্প্রতি দুটি নতুন গানে কণ্ঠ দিয়েছি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×