কলকাতার আরও দুটি ছবির কাজ হাতে রয়েছে

  সোহেল আহসান ২১ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কলকাতার আরও দুটি ছবির কাজ হাতে রয়েছে

র‌্যাম্প মডেল হিসেবে মিডিয়ায় কাজ শুরু করলেও এখন চিত্রনায়িকা হিসেবে প্রতিষ্ঠিত আইরিন। গতকাল কলকাতায় মুক্তি পেয়েছে তার অভিনীত ছবি।

এছাড়া ঢালিউডে বেশকিছু ছবিতেও অভিনয় করছেন। পাশাপাশি ওয়েব সিরিজেও নিয়মিত। অভিনয় এবং অন্যান্য বিষয় নিয়ে আজকের ‘হ্যালো...’ বিভাগে কথা বলেছেন তিনি

* যুগান্তর: প্রথমবার আপনার অভিনীত ছবি কলকাতায় মুক্তি পেল....

** আইরিন: হ্যাঁ। ছবির নাম ‘পদ্মার ভালোবাসা’। পরিচালনা করেছেন হারুনুজ্জামান। তিনি বাংলাদেশি পরিচালক। সেখানকার ২৫ হলে এটি মুক্তি পেয়েছে। বাংলার পাশাপাশি উড়িয়া এবং ভোজপুরী ভাষাতেও ছবিটি ডাবিং করা হয়েছে। এটি ১ নভেম্বর বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। বাংলাদেশে এটি ‘পদ্মার প্রেম’ নামে মুক্তি পাবে।

* যুগান্তর: এ ছবিতে অভিনয়ের অভিজ্ঞতা কেমন ছিল?

** আইরিন: গ্রামীণ গল্পের ছবি এটি। এতে আমি গ্রামের প্রভাবশালী মাতব্বরের মেয়ের চরিত্রে অভিনয় করেছি। মেয়েটি তার চঞ্চলতা ও দুরন্তপনা দিয়ে পুরো গ্রাম মাতিয়ে রাখে। এ চরিত্রে অভিনয় বেশ উপভোগ করেছি। বলা যায় অভিজ্ঞতা দারুণ।

* যুগান্তর: আপনার অভিনীত কলকাতার অন্যান্য ছবির খবর কী?

** আইরিন: কলকাতার আরও দুটি ছবির কাজ আমার হাতে রয়েছে। রাজাদিত্য ব্যানার্জির পরিচালনায় ‘শিবরাত্রী’ নামের একটি ছবির কাজ শেষ। কিছুদিন আগে পার্থ সারথী ভট্টাচার্যের পরিচালনায় ‘কাউন্ট ডাউন’ নামে অন্য একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। এতে আমি সাংবাদিকের চরিত্রে অভিনয় করছি। এর শুটিংয়ের জন্য শিগগিরই কলকাতায় যাব।

* যুগান্তর: ঢালিউডেও তো বেশকিছু ছবিতে কাজ করছেন?

** আইরিন: হ্যাঁ। এখানে কিছু ছবির কাজ শেষ। আবার কয়েকটির কাজ এখনও বাকি আছে। এগুলো হল অনন্য মামুনের পরিচালনায় ‘পার্টনার’, আমিরুল ইসলাম শোভার ‘সেভ লাইফ’, বুলবুল জিলানির ‘রৌদ্র ছায়া’, আশিক মুস্তাফার ‘থার্টি ফাইভ মিলি মিটার’ এবং অরণ্য পলাশের ‘গন্তব্য’। এছাড়া নতুন কয়েকটি ছবির কাজেও চুক্তিবদ্ধ হওয়ার কথা চলছে।

* যুগান্তর: ওয়েব সিরিজেও অভিনয়ে দেখা গেছে আপনাকে। এ মাধ্যমে কী নিয়মিত কাজ করবেন?

** আইরিন: আসলে বিষয়বস্তু যদি ভালো হয় তাহলে এ মাধ্যমে কাজ করতে অনীহা নেই। নতুন একটি ওয়েব সিরিজে এরই মধ্যে কাজ করেছি। অনন্য মামুনের পরিচালনায় এটির নাম ‘ধোঁকা’।

* যুগান্তর: নাটকে অভিনয় করার ইচ্ছা করে না আপনার?

** আইরিন: আগ্রহ আছে। কিন্তু এখন পর্যন্ত এ অঙ্গনের কাজে যুক্ত হইনি। আমি যেহেতু অভিনয়শিল্পী, তাই অভিনয়ের সব মাধ্যমেই কাজ করতে চাই। কিন্তু গতানুগতিক কাজে নিজেকে যুক্ত করার পরিকল্পনা নেই।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×