ভালো ছবির প্রচারণা কোনো একটি শ্রেণি বন্ধ করতে চায়

  হাসান সাইদুল ২২ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ভালো ছবির প্রচারণা কোনো একটি শ্রেণি বন্ধ করতে চায়

এক সময়ের জনপ্রিয় নায়ক আমিন খান। চাকরি নিয়ে ব্যস্ততার কারণে অভিনয়ে তার উপস্থিতি অনিয়মিত। তবুও সময় পেলে প্রিয় মাধ্যমটিতে কাজ করেন।

গত সপ্তাহে তার অভিনীত ‘অবতার’ নামে একটি ছবি মুক্তি পায়। এ ছবিতে দর্শক আগ্রহ, বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক প্রসঙ্গ নিয়ে আজকের ‘হ্যালো...’ বিভাগে কথা বলেছেন তিনি

* যুগান্তর: দীর্ঘদিন পর আপনার অভিনীত ছবি মুক্তি পেল। কেমন লাগছে?

** আমিন খান: খুব ভালো লাগছে। অনেকদিন ধরে শুনে আসছি সিনেমাহলে দর্শক আসছে না। সেজন্য কিছুটা শঙ্কিত ছিলাম। আমার অভিনীত ‘অবতার’ ছবিটি মুক্তির পর বেশ আয়েশে আছি। দর্শকদের ভালোবাসায় আমি আনন্দিত।

* যুগান্তর: আপনি তো ছবিটি দেখেছেন। সরাসরি দর্শক সাড়া কেমন দেখলেন?

** আমিন খান: অসাধারণ। সবাই উচ্ছ্বসিত এ ছবি দেখে। আমি বললে তো হবে না, দর্শকের মতামতই বড়। দর্শক ছবিটি দেখার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের আগ্রহের কথা প্রকাশ করেছেন- সেটিই তো অনেক বড় বিষয়।

* যুগান্তর: দীর্ঘসূত্রতার পর এ ছবি মুক্তি পেল। এর কারণ কী?

** আমিন খান: আমার কাজ ছবিতে অভিনয় করা; কিন্তু ছবি মুক্তির বিষয়টি বরাবরই পরিচালক-প্রযোজকের বিষয়। এ বিষয়ে অন্য আর কিছু জানি না।

* যুগান্তর: সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারণা নিয়ে নাকি সমস্যা হয়েছিল?

** আমিন খান: ছবিটি মুক্তির দিন থেকেই দর্শক আগ্রহ নিয়ে দেখেছেন। ‘প্রীতি মণি’ নামে একটি ফেসবুক আইডি থেকে এ ছবির সব আপডেট প্রকাশ করা হতো। ছবিটি মুক্তির পরপরই এ আইডি হ্যাক হয়ে যায়। এতে বোঝা যাচ্ছে ভালো ছবির প্রচারণা কোনো একটি শ্রেণি বন্ধ করতে চায়। তারা কেন এটি করেছেন বলতে পারছি না। তবে আমার ধারণা ভালো ছবি দর্শক দেখবেই। কেউ তা বন্ধ করতে পারবে না।

* যুগান্তর: অভিনয় নিয়ে ব্যস্ততা কেমন যাচ্ছে?

** আমিন খান: চাকরির পাশাপাশি যেটুকু সময় পাই অভিনয়েই ব্যয় করি। হাতে যে ছবি আছে সেগুলোর কিছু অংশ বাকি আছে শুটিংয়ের। একটি ছবি মুক্তির অপেক্ষায় আছে।

* যুগান্তর: আপনার ছেলেকেও বিজ্ঞাপনে মডেল হিসেবে দেখা গেছে। বিনোদন মিডিয়ায় কি তাকে নিয়মিত করবেন?

** আমিন খান: ঈশান ছোট। একটি বিজ্ঞাপনে ওকে দিয়ে মডেলিং করিয়েছি। এটি ভালোলাগাতে আরও দুটি বিজ্ঞাপনে তাকে দিয়ে কাজ করিয়েছি। শিগগিরই এগুলো প্রচার হবে টেলিভিশনসহ বিভিন্ন প্রচার মাধ্যমে। তবে ওকে আগে পড়াশোনায় মনোযোগী করব। তারপর দেখা যাবে সে কী করতে চায়। আমার কোনো ইচ্ছে নেই বিনোদন জগতে তাকে নিয়মিত করার।

* যুগান্তর: বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে কোনো পরিকল্পনা আছে কি?

** আমিন খান: আমি এসব বিষয়ে বরাবরই সচেতন। নির্বাচনে প্রার্থিতার কথা কখনও ভাবিনি, আগামীতেও ভাবব না। ভালো গল্পের ছবি পেলে অভিনয় করব। আর যে চাকরি করছি সেটি নিয়েই থাকব। তবে ভালো যারা তাদের প্রতি সমর্থন থাকবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×