আমেরিকা ও কানাডার পর অস্ট্রেলিয়ায় মাইলস

  আনন্দনগর প্রতিবেদক ০৬ অক্টোবর ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

মাইলসের চার দশক পূর্তি উপলক্ষে বিশ্বব্যাপী কনসার্ট করার পরিকল্পনা করেছে দলটি। পরিকল্পনা অনুযায়ী প্রথমে মার্কিন যুক্তরাষ্ট্র দিয়ে তারা সফর শুরু করেন।

কিন্তু ভিসা জটিলতায় আমেরিকায় দলের সঙ্গে যোগ দিতে পারেননি দলের অন্যতম সদস্য শাফিন আহমেদ।

আমেরিকায় শো শেষ করে দলটি কানাডায় যায়। সেখানে ৫টি শো করে। অবশ্য এখানে সবকটি শো’তে অংশ নিয়েছেন শাফিন আহমেদ। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘যুক্তরাষ্ট্রে অংশগ্রহণ না করা, একটা সাময়িক দুর্ঘটনা। কানাডায় আমরা সফলভাবে শো করেছি। আমরা বরাবরই একটি পরিবার। আমেরিকার শোগুলো ব্যক্তিগতভাবে মিস করেছি। হামিন আহমেদের ওপর অতিরিক্ত প্রেশার গেছে। এখন ওকে খানিকটা ভোকাল রেস্ট দেয়া দরকার।’

মাইলস ইন ক্যালগেরি টিম নামে একটি সংগঠনের আমন্ত্রণে কানাডার প্রথম কনসার্টটি হয় ৭ সেপ্টেম্বর। আয়োজকরা জানান, কনসার্ট থেকে পাওয়া সব অর্থ আলবার্টা ক্যান্সার ফাউন্ডেশনকে দেয়া হয়। এরপর ১৫ সেপ্টেম্বর উইনিপেগ, ২০ সেপ্টেম্বর এডমন্টন, ২১ সেপ্টেম্বর ওটাওয়া এবং ২৮ সেপ্টেম্বর টরেন্টোতে শো করে দলটি।

কানাডার ট্যুর শেষ হয়েছে। এরপর মাইলসের গন্তব্য অস্ট্রেলিয়া। কানাডা থেকেই ওখানে উড়াল দেবে বলে জানিয়েছেন শাফিন। অস্ট্রেলিয়ায় শো শেষ করে আগামী ৩১ অক্টোবর দেশে ফিরবেন দলের সদস্যরা।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত