হ্যালো...

বান্ধবীর কারণে জন্মদিনে ব্যক্তিগত কোনো আয়োজন করি না

  হাসান সাইদুল ২৭ অক্টোবর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বান্ধবীর কারণে জন্মদিনে ব্যক্তিগত কোনো আয়োজন করি না

ঢাকাই ছবির নায়িকা মাহিয়া মাহি। সংখ্যায় খুব বেশি না হলেও নিয়মিত পর্দায় থাকার চেষ্টা করছেন। সর্বশেষ গত মাসে তার অভিনীত ‘অবতার’ নামে একটি ছবি মুক্তি পায়।

বর্তমানে হাতে আছে তিনটি ছবির কাজ। এ নায়িকার আজ জন্মদিন। দিনটি উদযাপন, বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক প্রসঙ্গ নিয়ে আজকের ‘হ্যালো...’ বিভাগে কথা বলেছেন তিনি

* যুগান্তর: এবারের জন্মদিন কোথায় কাটাবেন?

** মাহি: ঢাকাতেই থাকব। গতকাল সিলেট থেকে ঢাকা এসেছি। আজ বাসায় বেশিরভাগ সময় কাটাব। বিকালে হয়তো কোথাও বের হব।

* যুগান্তর: জন্মদিন উপলক্ষে কী কী আয়োজন থাকছে?

** মাহি: কোনো আয়োজন নেই। আমি জন্মদিন উপলক্ষে কোনো আয়োজন করি না। এ দিনটি আমার জন্য একটি বিভীষিকাময় দিন। এ দিন আসলে আমি আনন্দ উপভোগ করতে পারি না, বরং কষ্টই লাগে।

* যুগান্তর: এর কারণ কী?

** মাহি: আমি ষষ্ঠ শ্রেণিতে যখন পড়ি, আমার জন্মদিন নিয়ে অজ্ঞাত অভিমানে আমার সবচেয়ে প্রিয় বান্ধবী রূপালী আত্মহত্যা করে। তখন থেকে আমি জন্মদিন ঘটা করে পালন করি না। এমনিতে বাসায় আম্মু কেক কাটেন ঠিকই; আনন্দ পাই না। বরং খুব কষ্ট হয়।

* যুগান্তর: ভক্ত-ঘনিষ্ঠজনদের আয়োজন থাকছে নিশ্চয়ই?

** মাহি: আমার একটি ফ্রেন্ডস গ্রুপ আছে। সেখান থেকে একটি আয়োজন থাকছে। ঢাকার একটি রেস্টুরেন্টে এ আয়োজন হবে শুনেছি। আমারও থাকতে হবে সেখানে। আর ঘনিষ্ঠজনরা তো ফোনে বা এসএমএসে শুভেচ্ছা জানায়।

* যুগান্তর: হাতে কী কী কাজ আছে?

** মাহি: ‘মন দেব মন নেব’ নামে একটি ছবি মুক্তির অপেক্ষায় আছে। ‘আনন্দ অশ্রু’ ছবির আশি ভাগ শুটিং শেষ হয়েছে। এ বছরই বাকি শুটিং শেষ করা হবে বলে শুনেছি। আর ‘স্বপ্নবাজি’ নামে আরেকটি ছবির শুটিং এ বছরের শেষের দিকে শুরু হওয়ার কথা রয়েছে।

* যুগান্তর: ক্রমশ বড় পর্দার কাজ কমে আসছে। ওয়েব মাধ্যম কিংবা মিউজিক ভিডিওতে আপনার আগ্রহ কেমন?

** মাহি: বড় পর্দাই আমার কাছে সব। ওয়েব মাধ্যমে কাজ করার ইচ্ছে আছে। ভালো গল্প পেলে অবশ্যই কাজ করব। আর মিউজিক ভিডিওতে কাজ করার আমার ইচ্ছে নেই। তবে মিউজিক ভিডিও দেখতে খুব ভালো লাগে।

* যুগান্তর: অভিনয়ের পাশাপাশি ব্যবসাও করেন। কেমন চলছে?

** মাহি: ‘ভারা’ নামে আমার একটি ফ্যাশন হাউস আছে। এটি আপাতত অনলাইনে চলছে। আগামীতে প্রাতিষ্ঠানিকভাবে কাজ শুরু করব।

* যুগান্তর: চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচনে ভোট দিতে এলেন না কেন?

** মাহি: আসলে নির্বাচন ১৮ অক্টোবর হওয়ার কথা ছিল। কিন্তু এক সপ্তাহ পরে হওয়ার ফলে আমি ভোট দিতে যেতে পারিনি। কারণ আমার আগে থেকে সিলেটে কিছু কাজ নির্ধারিত ছিল। তাই ঢাকায় আসতে পারিনি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×