নোয়াখালীতে ধারণকৃত ইত্যাদির পুনঃপ্রচার

  আনন্দনগর প্রতিবেদক ০৮ নভেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আজ বিটিভিতে পুনঃপ্রচার হবে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’। অনুষ্ঠানটি ২০১৫ সালের নভেম্বরে নোয়াখালীর মাইজদীতে পুলিশ প্রশিক্ষণ কেন্দ্রের মাঠে ধারণ করা হয়েছিল। ইত্যাদির এ পর্বে নোয়াখালীর ওপর একটি তথ্যভিত্তিক প্রতিবেদন ছাড়াও রয়েছে মাগুরার বালিদিয়া গ্রামের জন্মান্ধ আবুল বাশারের ওপর একটি মানবিক প্রতিবেদন। ফেরিতে যানবাহন এবং যাত্রী পারাপার প্রায় সবার কাছেই একটি পরিচিত দৃশ্য হলেও এ পর্বে দেখা গেছে ফেরিতে রেল পারাপারের দৃশ্য। রয়েছে বগুড়ার একটি কলেজের প্রাণিবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক এসএম ইকবালের প্রকৃতি ও পাখি প্রেমের ওপর একটি সচেতনতামূলক প্রতিবেদন। বিদেশি প্রতিবেদনে রয়েছে অবৈধভাবে অমানুষ দালালদের খপ্পরে পড়ে প্রলোভন ও প্রতারণার শিকার হয়ে যারা পাচার হয়ে যায় তাদের দুর্দশার করুণ চিত্রের ওপর বাংলাদেশ, তুরস্ক ও গ্রিসের সীমান্ত এলাকায় ধারণকৃত একটি তথ্যবহুল অনুসন্ধানী প্রতিবেদন। আরও থাকছে নোয়াখালীকে নিয়ে রবি চৌধুরীর এবং নোয়াখালীর জনপ্রিয় তিনটি গানের অংশবিশেষের সমন্বয়ে তৈরি একটি গানের সঙ্গে স্থানীয় শতাধিক নৃত্যশিল্পীর অংশগ্রহণে একটি নৃত্য। দর্শক পর্বে অংশ নিয়েছেন বৃহত্তর নোয়াখালীর গুণী শিল্পী, অভিনেতা ও নির্মাতা মাহফুজ আহমেদ এবং অভিনেত্রী তারিন। অনুষ্ঠানটি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। অনুষ্ঠানটি আজ রাত ৮টার বাংলা সংবাদের পর একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচার হবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×