হ্যালো...

ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছি

  সোহেল আহসান ১৬ মার্চ ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

অভিনয়বিষয়ক একটি রিয়েলিটি শোয়ের মাধ্যমে মিডিয়ায় আসেন নিলয় আলমগীর। এরপর নাটক ও সিনেমা দুই মাধ্যমেই অভিনয়ে যুক্ত হন। দীর্ঘ বিরতির পর সম্প্রতি নতুন একটি ছবিতে অভিনয় শুরু করেছেন।

নাটকেও রয়েছে তার ব্যস্ততা। অভিনয় এবং অন্য বিষয় নিয়ে আজকের ‘হ্যালো...’ বিভাগে কথা বলেছেন তিনি

* যুগান্তর: এখন কী নিয়ে ব্যস্ত আছেন?

** নিলয়: গত দুইদিন ধরে একটি নতুন ছবির শুটিং করছি। এটির নাম ‘পাঞ্চ’। পরিচালনা করছেন কৌশিক শংকর দাস। এতে আমার সহশিল্পী মেঘলা মুক্তা। কিছুদিন আগে গল্পের ফ্ল্যাশব্যাকের শুটিং করেছি। এখন বর্তমান সময়ের দৃশ্যগুলোর শুটিং হচ্ছে। এটি আমার ক্যারিয়ারে পঞ্চম ছবি।

* যুগান্তর: এতে আপনার চরিত্র কেমন?

** নিলয়: এ ছবিতে আমি একজন বক্সার। একসময় আমি বক্সিং করা ছেড়ে দেই। বিয়ের পর পারিবারিক কিছু সংকটও তৈরি হয়। এ সময়েই বক্সিং নিয়ে জুয়া খেলা গ্রুপের সঙ্গে মিলে খেলা শুরু করি। যদিও তারা আমার অংশগ্রহণ নিয়েও জুয়াও খেলেন। এভাবেই নানা ঘটনায় এগিয়ে যাবে আমার চরিত্রটি।

* যুগান্তর: সিনেমায় কি তাহলে আপনাকে এখন থেকে নিয়মিতই পাওয়া যাবে?

** নিলয়: না। কারণ সিনেমা নিয়ে তেমন কোনো উচ্চাশা নেই। এ ছবির পরিচালক যখন গল্পটি শোনান তখন এর গল্পের প্রতি এক ধরনের আকর্ষণ তৈরি হয়। ঠিক সে কারণেই এতে অভিনয় করছি। এপ্রিলের মাঝামাঝি পর্যন্ত এটির শুটিং হবে।

* যুগান্তর: তাহলে কি আগামী ঈদের নাটকে কাজ করছেন না এবার?

** নিলয়: সিনেমার কাজ হাতে থাকায় ঈদের নাটকে অভিনয়ের সুযোগ কম পাওয়া যাবে। তবে কয়েকটি প্রস্তাব এরই মধ্যে হাতে এসেছে। এগুলোর শুটিং করব এপ্রিলের শেষ প্রান্তে। তবে করোনাভাইরাস পরিস্থিতি যদি জটিল আকার ধারণ করে তাহলে সব কাজই বন্ধ হয়ে যাবে।

* যুগান্তর: ধারাবাহিক নাটকে নিয়মিত দেখা যাচ্ছে আপনাকে। এ ধরনের কাজ সমন্বয় করবেন কীভাবে?

** নিলয়: নতুন কোনো ধারাবাহিক নাটকে সম্প্রতি আর যুক্ত হয়নি। সঞ্জিত সরকারের পরিচালনায় ‘চিটিং মাস্টার’ এবং আকিদুল ইসলামের পরিচালনায় ‘মন দরজা’ নামের দুটি ধারাবাহিক নাটকেই শুধু অভিনয় করছি। এক মাসেও আর কোনো নাটকে অভিনয়ের সুযোগ নেই।

* যুগান্তর: কনটেন্ট নির্মাতা হিসেবেও আপনার পরিচিতি আছে। সেই কাজগুলো কি এখন বন্ধ রেখেছেন?

** নিলয়: হ্যাঁ। যেহেতু সিনেমার কাজের ব্যস্ততা বেশি, তাই কনটেন্ট নিয়ে কাজ করার সুযোগ কম। তাছাড়া বড় পরিসরে নির্মাতা হিসেবে কাজ করার পরিকল্পনা নেই। যখন অভিনয়ের ব্যস্ততা কম থাকে, ঠিক সে সময়ই এ কাজগুলো করার চেষ্টা করি।

আরও খবর
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত