জটিলতায় পপি

  আনন্দনগর প্রতিবেদক ২৭ মার্চ ২০২০, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

জটিলতায় পপি

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সাদিকা পারভীন পপি নিজের জমির রাস্তা নিয়ে জটিলতায় পড়েছেন।

তার জন্মস্থান খুলনায় এ সমস্যার মুখোমুখি হয়েছেন তিনি। খুলনা সিটি কর্পোরেশন এলাকায় পপির নিজস্ব জমি আছে। সেখান থেকে কিছু অংশ বিক্রিও করা হয় এক সময়। পপির বাড়িসহ সেই বিক্রীত জমি থেকে চলাচলের রাস্তা নিয়ে জটিলতা তৈরি হয় অন্যদের সঙ্গে।

সমাধানের জন্য সম্প্রতি খুলনায় গেছেন এ নায়িকা। সেখানে বিষয়টির সঠিক নিষ্পত্তির জন্য তিনি সিটি মেয়রের দ্বারস্থ হয়েছেন। বর্তমানে সেই এটি জটিলতার অবসান ঘটানোর প্রক্রিয়া চলছে। এ প্রসঙ্গে পপি বলেন, ‘আমরা সিটি কর্পোরেশন এলাকার বাসিন্দা।

সেখানে নিয়ম মেনে কর দেয়া থেকে শুরু করে সব নিয়ম মেনেই বসবাস করছি। আমাদের জায়গা থেকে বের হওয়ার সংযোগ সড়ক নিয়েই জটিলতা তৈরি হয়েছে। মেয়রের কাছে বিষয়টি সুরাহার জন্য আবেদন জানিয়েছি। তিনি নিয়ম মেনেই সমাধানের আশ্বাস দিয়েছেন।’

অন্যদিকে জমির কাজের পাশাপাশি করোনাভাইরাসের কারণে ঢাকায় আসাও বিলম্বিত হবে বলে জানিয়েছেন এ নায়িকা। যেহেতু শুটিং বন্ধ তাই তিনি এ সময়টায় খুলনায়ই অবস্থান করবেন। অন্যদিকে করোনা থেকে সুরক্ষিত থাকার জন্য জনসচেতনতা তৈরির পাশাপাশি নিজের অর্থায়নে মাস্ক বিতরণ করছেন কয়েকদিন ধরে। আরও কিছুদিন এ কার্যক্রম চালিয়ে নিতে চান।

অন্যদিকে বেশ কয়েকটি ছবির কাজ হাতে আছে এ চিত্রনায়িকার। এগুলো হল ‘সেভ লাইফ’, ‘সাহসী যোদ্ধা’, ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’, ‘যুদ্ধ শিশু’ ইত্যাদি।

আরও পড়ুন

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪৮ ১৫
বিশ্ব ৭,১০,৯৮৭১,৫০,৭৮৮৩৩,৫৫৭
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×