সিরাজগঞ্জে করোনা দুর্গতদের পাশে বর্ষা

  আনন্দনগর প্রতিবেদক ০৬ এপ্রিল ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

করোনা দুর্গতদের পাশে বর্ষা

করোনাভাইরাসের আক্রমণে মুখ থুবড়ে পড়েছে পুরো বিশ্ব। এরই মধ্যে দুইশ’রও বেশি দেশে ভাইরাসটি আক্রমণ করেছে।

৫ এপ্রিল পর্যন্ত মৃতের সংখ্যা ৬৭ হাজারেরও বেশি। বাংলাদেশেও ক্রমান্বয়ে এর প্রকোপ বাড়ছে। করোনার এই দুর্যোগে অন্য সবার মতো অসহায়দের পাশে দাঁড়িয়েছেন চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল। এরই মধ্যে তিনি দুই হাজার পরিবারকে ১০ দিনের খাদ্যসামগ্রী ও জীবাণুনাশক দিয়ে সহযোগিতা করেছেন। এবার অসহায়দের পাশে দাঁড়িয়েছেন তার স্ত্রী চিত্রনায়িকা বর্ষা।

নিজ গ্রামের বাড়ি সিরাজগঞ্জের শাহজাদপুরে ১০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও জীবাণুনাশক বিতরণ করেছেন তিনি। এছাড়াও ৪ এপ্রিল রাজধানীর মোহাম্মদপুরে তাদের বাসার সামনে সাড়ে তিনশ’ মানুষের হাতে তুলে দিয়েছেন খাদ্য ও জীবাণুনাশক সামগ্রী।

এ প্রসঙ্গে বর্ষা বলেন, ‘যাদের সামর্থ্য আছে তাদের অবশ্যই এই দুর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়ানো উচিত। মনে রাখতে হবে, এরা আমাদের সমাজেরই অংশ। তাদেরকে এড়িয়ে যাওয়ার কোনো সুযোগ নেই। কারণ, করোনা এমন এক ভাইরাস যে ধনী, গরিব কাউকে চেনে না। সুতরাং এর থেকে মুক্তিলাভের জন্য হলেও অন্তত অসহায়দের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দেয়া উচিত, যাতে মহান আল্লাহ আমাদের ক্ষমা করে দেন।’

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত