আবারও বড় পর্দায় হোমায়রা হিমু

  আনন্দনগর প্রতিবেদক ১৪ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

নাট্যাভিনেত্রী হিসেবে বেশি পরিচিত ও জনপ্রিয় হোমায়রা হিমু। তবে মাঝে মধ্যে ছবিতে অভিনয় করতে দেখা যায় তাকে। গত মার্চে তার অভিনীত ‘চল যাই’ নামের একটি ছবি মুক্তি পায়। কিন্তু করোনাভাইরাসের প্রকোপে ছবিটি দর্শকের কাছে সেভাবে পৌঁছেনি। এটির রেশ থাকতেই নতুন আরেকটি ছবির কাজ শুরু করেছিলেন হিমু। দেওয়ান নাজমুলের পরিচালনায় এ ছবির নাম ‘তোরে কত ভালোবাসি’। সাঁওতাল সম্প্রদায়ের জীবন কাহিনী নিয়ে ছবিটির গল্প তৈরি করা হয়েছে। এতে তিনি জমিদারের বউয়ের চরিত্রে অভিনয় করছেন। ঢাকার নবাবগঞ্জে এটির শুটিং সম্পন্ন হয়েছে। ডাবিংয়ের কাজ শুরু হওয়ার আগেই লকডাউন চলে আসে। এতে অভিনয় প্রসঙ্গে হিমু বলেন, ‘ভালো গল্প পেলে মাঝে মধ্যেই ছবিতে অভিনয় করি। এ ছবিতে আমার চরিত্র ও গল্প বেশ ভালো। একটি জনগোষ্ঠীর জীবনাচার এতে ফুটিয়ে তোলা হয়েছে। আশা করছি, এটি দর্শকের ভালো লাগবে।’ অন্যদিকে লকডাউন শেষে নতুন আরেকটি ছবিতে অভিনয়ের কথা রয়েছে এ অভিনেত্রীর। এর আগে মোরশেদুল ইসলামের পরিচালনায় ‘আমার বন্ধু রাশেদ’ নামের একটি ছবিতে অনবদ্য অভিনয় করে প্রশংসিত হন এ অভিনেত্রী। এদিকে তার অভিনীত তিনটি ধারাবাহিক নাটক টিভিতে প্রচার হচ্ছে। দীপ্ত টিভিতে প্রচার হচ্ছে কায়সার আহমেদের পরিচালনায় ‘বকুলপুর’, একুশে টিভিতে আল হারুনের ‘ইষ্টিকুটুম’ এবং বৈশাখী টিভিতে সাজ্জাদ হোসেন দোদুলের ‘স্বপ্ন আড্ডা’।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত