ওয়েব সিরিজে অর্ষা

  আনন্দনগর প্রতিবেদক ১৪ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

২০১০ সালে সুন্দরী প্রতিযোগিতায় শীর্ষ তিনের মধ্যে এসে আলোচনায় জায়গা করে নেন নাজিয়া হক অর্ষা। এরপর অভিনেত্রী হিসেবে শুরু হয় তার পথচলা। ২০১২ সালের দিকে আবীর শ্রেষ্ঠ পরিচালিত ‘ফেরারী ফানুস’ নামের একটি ছবিতেও চুক্তিবদ্ধ হয়েছিলেন। কিন্তু অজানা কারণে এটি আর আলোর মুখ দেখেনি। এরপর থেকে আর বড় পর্দামুখী হননি অর্ষা। নাটকের পাশাপাশি ওয়েব সিরিজেও নাম লেখান এক সময়। এরই মধ্যে ‘সেন্ড মি মুডস’, ‘ দ্বিতীয় কৈশোর’ এবং ‘হারেস’ নামের তিনটি ওয়েব সিরিজে অভিনয় করেন। লকডাউনের আগে মার্চের প্রথমদিকে সানিয়াত হোসেনের পরিচালনায় ‘সুন্দরী’ নামের একটি ৭ পর্বের ওয়েব সিরিজে কাজ শুরু করেন। শ্রীমঙ্গল থেকে কাজ করে এসে ঢাকায় পৌঁছার পরপরই লকডাউন শুরু হয়ে যায়। এ কারণে কাজটি আটকে গেছে। একটি সুন্দরী প্রতিযোগিতাকে কেন্দ্র করে ওয়েব সিরিজটির গল্প তৈরি করা হয়েছে। এতে অভিনয় প্রসঙ্গে অর্ষা বলেন, ‘এই ওয়েব সিরিজটির গল্প বেশ সুন্দর। আমরা উৎসাহ নিয়েই এতে কাজ করছি। আর মাত্র দুই দিন শুটিং করলেই এটি সম্পূর্ণ প্রস্তুত হয়ে যেত। তবে লকডাউন খোলার অল্প সময়ের মধ্যেই এটির শুটিং শেষ করা হবে বলে জেনেছি।’ অন্যদিকে গত ২২ মার্চ থেকে হোম কোয়ারেন্টিনে আছেন এ অভিনেত্রী। এদিকে তার অভিনীত বাংলাভিশনে সকাল আহমেদের পরিচালনায় ‘ভদ্রপাড়া’ এবং এনটিভিতে নজরুল ইসলাম রাজুর পরিচালনায় ‘ঘুমন্ত শহরে’ নামে দুটি ধারাবাহিক নাটক প্রচার হচ্ছে।

আরও খবর
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত