ঘরেও ব্যস্ত মোশাররফ করিম

  আনন্দনগর প্রতিবেদক ১৫ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

করোনাকালেও দেশের সবচেয়ে জনপ্রিয় ও ব্যস্ত অভিনেতা মোশাররফ করিমের দিন কাটছে ব্যস্ততার মধ্যেই। লাইট, ক্যামেরা, অ্যাকশনের সঙ্গে দেখা নেই গত ১৬ মার্চ থেকে। তাই তার এখনকার সব ব্যস্ততা পরিবার নিয়ে। দিনের বেশিরভাগ সময় কাটে সন্তান ও স্ত্রীকে নিয়ে। রোজা রাখার পাশাপাশি নামাজ পড়ছেন। বই পড়াতেও রয়েছে ঝোঁক। এরই মধ্যে ঘরবন্দি থেকে অনেক বই পড়েছেন তিনি। ব্যস্ততার ধরন বদল হলেও দিন কেমন কাটছে জানতে চাইলে মোশাররফ করিম বলেন, ‘ঘরবন্দি আছি। ঘরেই সময় কাটছে। ১৮ মার্চের পর দু’বার বিশেষ প্রয়োজনে বাইরে গিয়েছি। এছাড়া দিন কাটছে ঘরেই।’ শুটিংয়ে ফেরার পরিস্থিতি এখনও হয়নি। বিশেষ ব্যবস্থা অবলম্বনের বিষয় জানতে চাইলে তিনি বলেন, ‘শুধু আমাদের দেশই নয়, পুরো পৃথিবীতে অস্থিরতা বিরাজ করছে। পরিবেশ সুস্থ হলে আর বেঁচে থাকলে অভিনয় করা যাবে। এটা নিয়ে এখনই কিছু ভাবছি না।’ অভিনয়ও একটি পেশা, তবে অভিনয় করতে পারলেই অর্থ মিলে। সুতরাং এখন শিল্পীরা নিজের সঞ্চিত পুঁজিই খরচ করছেন। তবে ভবিষ্যৎ কি এ পরিস্থিতির? এমন প্রশ্নের জবাবে মোশাররফ করিম দু’শব্দেই উচ্চারণ করেন, ‘আল্লাহ ভরসা’। এছাড়া আসছে ঈদুল ফিতরে তার অভিনীত নতুনটি নাটক প্রচার হবে বলে জানা গেছে। তবে এ ঈদে তার অভিনীত কোনো নাটকের সিক্যুয়াল নেই।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত