টেলিভিশনে ঈদের বিশেষ আয়োজন

ঈদের সময়গুলোতে দর্শক ধরে রাখতে বাহারি আয়োজন করে টিভি চ্যানেলগুলো। তবে করোনাভাইরাসের প্রভাবে এবারের আয়োজনে আগের মতো জৌলুস নেই। সীমিতভাবে চ্যানেলগুলোর বিশেষ এ আয়োজনে কয়েকটি স্থিরচিত্র ও অনুষ্ঠানসূচি নিয়ে যুগান্তরের বিশেষ এই ঈদ আনন্দ আয়োজন সাজানো হয়েছে।

  চ্যানেল আই ২৩ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত সন্ধ্যা ৬টা ১০ মিনিটে চ্যানেল আইতে প্রচার হবে বিশেষ নাটক ‘রেখা’। আরিফ খানের পরিচালনায় এতে অভিনয় করেছেন আফজাল হোসেন, অপি করিম প্রমুখ।

বিটিভি

প্রতি ঈদেই হানিফ সংকেত জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি নিয়ে দর্শকদের সামনে ভিন্ন আমেজে উপস্থিত হন। কিন্তু এবার তার ব্যতিক্রম, কারণ করোনাভাইরাস। ইতোপূর্বে প্রচারিত ঈদ ইত্যাদির বেশ কয়েকটি পর্ব সংকলন করে সাজানো হয়েছে এবারের ইত্যাদির বিশেষ পর্ব। অনুষ্ঠানটি বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে ঈদের পর দিন রাত ৮টার বাংলা সংবাদের পর একযোগে প্রচার হবে।

এনটিভি

ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত এনটিভিতে সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে প্রচার হবে নাটক ‘গল্প নাই’। আদিবাসী মিজানের পরিচালনায় এতে অভিনয় করেছেন জাহিদ হাসান, তানহা লিয়ানা প্রমুখ।

এটিএন বাংলা

ঈদের দিন রাত ৮টা ২০ মিনিটে এটিএন বাংলায় প্রচার হবে হানিফ সংকেত পরিচালিত নাটক ‘দূরত্বের গুরুত্ব’। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আজিজুল হাকিম, চঞ্চল চৌধুরী, মীর সাব্বির, সাঈদ বাবু, গোলাম ফরিদা ছন্দা, জিনাত শানু স্বাগতা ও শামীম।

ঊাংলাভিশন

ঈদের তৃতীয় দিন বাংলাভিশনে সন্ধ্যা ৬টা ৩৫ মিনিটে প্রচার হবে নাটক ‘রাজনীতি’। মাইদুল রকিবের পরিচালনায় এতে অভিনয় করেছেন মোশাররফ করিম, তাসনিয়া ফারিন প্রমুখ।

আরটিভি

ঈদের দিন রাত ৮টায় আরটিভিতে প্রচার হবে বিশেষ নাটক ‘কাপল টিকেট’। ফরিদুল হাসানের পরিচালনায় এতে অভিনয় করেছেন নাদিয়া আহমেদ, ফারজানা রিক্তা প্রমুখ।

মাছরাঙা টিভি

ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত মাছরাঙা টিভিতে রাত ১০টা ৩০ মিনিটে প্রচার হবে নাটক ‘গোয়েন্দা নুরু’। হানিফ পাহলোয়ানের পরিচালনায় এতে অভিনয় করেছেন জাহিদ হাসান, জাকিয়া বারী মম প্রমুখ।

বৈশাখী টিভি

বৈশাখী টিভিতে ঈদের দিন রাত ৮টা ১০ মিনিটে প্রচার হবে বিশেষ নাটক ‘ব্ল্যাঙ্ক চেক’। চয়নিকা চৌধুরীর পরিচালনায় এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আবদুন নূর সজল, কাজল সুবর্ণ প্রমুখ।

আরও খবর
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত