হ্যালো...

আমি বরাবরই আশাবাদী মানুষ

করোনার এ দিনগুলোতে অন্যান্য তারকার মতোই গৃহবন্দি জীবনযাপন করছেন মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। করোনা পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত এভাবেই সময় কাটাবেন বলে জানিয়েছেন। তবে হোম কোয়ারেন্টিনে থেকে কিছু কাজও করছেন। এসব প্রাসঙ্গিক বিষয় নিয়ে আজকের ‘হ্যালো...’ বিভাগে কথা বলেছেন তিনি

  আনন্দনগর প্রতিবেদক ০২ জুন ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

* এখনকার অবসর সময় কাটছে কীভাবে?

** সারাদিন রাজধানীর বসুন্ধরার বাসাতেই থাকছি। কোথাও বের হচ্ছি না। মুভি দেখা, বই পড়া, ওয়াকআউট করা, বাসার টুকটাক কাজ করা, রান্না করার মাঝেই সময় কেটে যাচ্ছে। সবচেয়ে বড় বিষয়, এখন পুরো সময়টা পরিবারের সঙ্গেই কাটাতে পারছি। তবে মাঝে মধ্যে এখন মিডিয়ার কাজও করছি।

* সেগুলো কেমন কাজ?

** বেশ কিছুদিন আগে নিজের নামে একটি ইউটিউব চ্যানেল খুলেছি। কিন্তু লকডাউনের আগে চ্যানেলটি ডেভেলপ করার সুযোগ তেমন পাইনি। তবে এ অবসরে চ্যানেলটিকে সবার কাছে পরিচিত করার জন্য প্রায়ই ছোট ছোট ভিডিও তৈরি করে সেখানে প্রকাশ করেছি। সম্প্রতি রায়হান রাফির পরিচালনায় ‘কানেকশন’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র আপলোড করেছি আমার চ্যানেলে। অল্প সময়ের মধ্যেই চলচ্চিত্রটি প্রায় লক্ষাধিক দর্শক দেখেছেন।

* লকডাউনের কারণে আপনার তো দুটি ছবির কাজ আটকে গেছে?

** হ্যাঁ। দুটি ছবিরই পরিচালক রায়হান রাফি। ‘ইত্তেফাক’ নামের ছবির শুটিং কিছুটা বাকি আছে। কিন্তু ‘পরাণ’ ছবির শুটিং শেষ হয়ে গেছে। এ ছবির শুধু ডাবিং বাকি আছে। দুটি ছবিই উপভোগ্য হবে বলে মনে করছি। কারণ গল্পের পাশাপাশি মনোরম লোকেশনে এগুলোর শুটিং করা হয়েছে।

* এ সংকটে আপনি অসহায়দের জন্য কিছু করেছেন?

** ঢাকায় অনেকের জন্যই সাধ্যমতো সহযোগিতা করার চেষ্টা করেছি। এছাড়া রাজশাহীতেও অসহায়দের জন্য সাহায্য-সহযোগিতা করেছি। যদিও কাজগুলো আমি সরাসরি করতে পারিনি।

* করোনা পরিস্থিতি আরও দীর্ঘায়িত হলে কী করবেন?

** করোনা পরিস্থিতিতে এখন বিশ্বজুড়ে সবকিছুই থমকে গেছে। আমি বরাবরই আশাবাদী মানুষ। হয়তো দ্রুতই পরিস্থিতির উন্নতি হবে। কিন্তু আমরা কেউ কিন্তু নির্দিষ্ট করে কিছুই বলতে পারছি না। তাই সেভাবে পরিকল্পনাও করা যাচ্ছে না। তবে পরিস্থিতি স্বাভাবিক হলেই আবারও নতুন উদ্যোমে কাজ শুরু হবে।

আরও খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত