মায়ের থেকেই করোনায় আক্রান্ত হন ওয়াজিদ খান

  আনন্দনগর ডেস্ক ০৩ জুন ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন বলিউডের জনপ্রিয় সঙ্গীত পরিচালক সাজিদ-ওয়াজিদ জুটির ওয়াজিদ খান। ১ মে মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে মারা যান তিনি। তার মৃত্যুর পর বেরিয়ে এসেছে আরও একটি তথ্য। মায়ের থেকেই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন তিনি। তার মৃত্যুর আগে থেকেই করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন ওয়াজিদের মা রোজিনা খান। ধারণা করা হচ্ছে, মায়ের মাধ্যমেই করোনায় সংক্রমিত হন ওয়াজিদ। তবে মা বর্তমানে সুস্থ হওয়ার পথে থাকলেও ছেলেকে বিদায় নিতে হয়েছে পৃথিবী থেকে। অবশ্য ওয়াজিদ কিডনির সমস্যাসহ অনেক রোগে আক্রান্ত ছিলেন বলে জানিয়েছে তার পরিবার। মুম্বাইয়ের মিউনিসিপাল কর্পোরেশনের পক্ষ থেকে মৃত্যুর পর যে সনদপত্র দেওয়া হয়েছে, সেখানে ওয়াজিদ খান করোনায় আক্রান্ত ছিলেন বলে প্রকাশ করা হয়েছে। হাসপাতাল সূত্রে বলা হয়েছে, করোনা পজেটিভ হলেও কিডনির সমস্যা ও হৃদযন্ত্র বিকলের ফলে ওয়াজিদের মুত্যু হয়েছে। যেহেতু করোনা পজেটিভ ছিলেন তিনি, তাই তার মৃত্যুটাকে করোনায় মৃত্যু হিসেবেই গণ্য করা হয়েছে। ওয়াজিদের মৃত্যুতে বলিউডে নেমে এসেছে শোকের ছায়া। বিশেষ করে সালমান খান বেশ মুষড়ে পড়েছেন। কারণ তার সঙ্গেই সবচেয়ে বেশি কাজ ছিল ওয়াজিদের। এদিকে জানা গেছে, হাসপাতালে ভর্তির পরও বেশ ফুর্তির সঙ্গে কাটিয়েছেন ওয়াজিদ। থেকেছেন হাসি মুখে। নিজের কষ্ট বুঝতে দেননি কাউকে। হাসপাতালের বেডে বসেই ভক্তদের গান শুনিয়েছেন। হাসপাতালে গাওয়া দাবাং সিনেমার টাইটেল গানটি এখন ভাইরাল। ভিডিওতে দেখা যায়, ভাই সাজিদ খানের সঙ্গে হাসপাতালের বেডে বসে ‘হুড় হুড় দাবাং দাবাং’ গাইছেন ওয়াজিদ খান।

আরও খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত