ইউটিউব চ্যানেল নিয়ে কাজ করছেন তানজিন তিশা

  আনন্দনগর প্রতিবেদক ২৩ জুন ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

তানজিন তিশা, ছবি সংগৃহীত

করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়েছেন সবাই। তবে কেউ কেউ এরই মধ্যে শুটিংয়ে ফিরলেও অভিনয় শিল্পীদের বড় একটি অংশ এখনও কাজে ফেরেননি। তাদেরই একজন তানজিন তিশা।

১৮ মার্চ থেকেই হোম কোয়ারেন্টিনে আছেন এ অভিনেত্রী। তবে অভিনয় না করলেও এরই মধ্যে বিকল্প মাধ্যমে কর্মব্যস্ততা বৃদ্ধি পেয়েছে তার। গত এপ্রিল মাসে নিজের নামে একটি ইউটিউব চ্যানেল খুলেছেন। এটি নিয়েই দিনের বেশিরভাগ সময় অতিবাহিত হয় তার।

এ প্রসঙ্গে তানজিন তিশা বলেন, ‘যেহেতু অভিনয় করছি না তাই দীর্ঘদিনের মনোবাসনা পূরণ করলাম। চ্যানেল খোলার ইচ্ছা অনেক দিনের। শুটিং ব্যস্ততায় সেদিকে সময় দিতে পারিনি। এখন যেহেতু অখণ্ড অবসর, তাই এটি নিয়েই সময়গুলো পার করছি।

ছোট ছোট ভিডিও ক্লিপ তৈরি করে আপলোড করছি। দর্শকের কাছ থেকেও ভালো সাড়া পাচ্ছি। করোনার প্রভাব কেটে গেলে তখন বড় পরিসরে চ্যানেলটিতে নিত্যনতুন কনটেন্ট আপলোড করার পরিকল্পনা আছে।’

এদিকে অনির্দিষ্টকালের জন্য শুটিংয়ে ফেরার বিষয়টি বন্ধ রেখেছেন এ অভিনেত্রী। নিজের এবং পরিবারের সদস্যদের স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি বিবেচনায় নিয়েই কাজে ফিরছেন না তিশা। অন্যদিকে গত ঈদের আগে বেশকিছু অসহায় ও দুস্থ মানুষকে সহায়তা দিয়েছেন তিনি।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত