গুজব বিতর্ক নিয়েই অসহায়দের পাশে থাকছেন বাপ্পী চৌধুরী

  আনন্দনগর প্রতিবেদক ২৪ জুন ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

বাপ্পী চৌধুরী, ছবি সংগৃহীত

করোনাভাইরাসের প্রভাবে লকডাউনের সময় থেকেই অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েন। সেসব মানুষের পাশে দাঁড়িয়েছেন অনেকেই। কেউ কেউ এক-দু’বার করে সহযোগিতা করলেও এ মুহূর্তে অসহায়দের পাশে অনেকেই নেই। তবে চিত্রনায়ক বাপ্পী শুরু থেকে এখন পর্যন্ত বেশ কিছু অসহায় মানুষকে সাহায্য করে যাচ্ছেন বলে জানিয়েছেন।

কর্মহীন হয়ে পড়া শতাধিক গার্মেন্ট শ্রমিককে প্রায় তিন মাস ধরে নিয়মিত খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছেন এ নায়ক। এ প্রসঙ্গে বাপ্পী বলেন, ‘আমার যতটুকু সামর্থ্য আছে তা দিয়েই এই অসহায় মানুষদের সাহায্য করার চেষ্টা করছি। যতদিন সামর্থ্য থাকবে ততদিনই সহায়তা কার্যক্রম চালু থাকবে।

আর তাদের কর্মসংস্থানের ব্যবস্থা হলে তখন এই সহায়তা কার্যক্রম বন্ধ রাখব।’ এদিকে লকডাউন শিথিলের পর নতুন একটি ছবিতে শুটিং করেছেন এই চিত্রনায়ক। ওয়াহিদুজ্জামান ডায়মন্ডের পরিচালনায় ছবিটির নাম ‘কোভিড-১৯ ইন বাংলাদেশ’।

এই ছবির অল্প একটু কাজ হয়েছে। পরবর্তী শুটিং সিডিউল এখনও ঠিক করা হয়নি। তবে শুটিং না থাকলেও পারিবারিক পরিমণ্ডলে ব্যস্ত সময় পার করছেন তিনি। শুটিংয়ের কারণে আগে বাসায় থাকা হতো না।

কিন্তু এখন বাসাতেই সময় কাটছে এ চিত্রনায়কের। অবসর সময়টায় নতুন কয়েকটি ছবির গল্প পড়ছেন। এগুলো পছন্দ হলে পরে চুক্তিবদ্ধ হওয়ার কথা জানিয়েছেন। এদিকে কিছুদিন আগে কয়েকটি গণমাধ্যমে তার বিয়ের খবর প্রকাশ হয়।

গোপনে বিয়ে করে সংসারও করছেন বলে তখন খবরে বলা হয়েছে। কিন্তু এসব খবরকে ভিত্তিহীন ও গুজব বলেই উড়িয়ে দিয়েছেন এ নায়ক। বলেছেন, বিয়ে করলে সবাইকে জানিয়েই করব। এখনই এসব নিয়ে ভাবছি না।

’ যদিও তার মতে গুজব রটনাকারীদের বিরুদ্ধে কোনো ব্যবস্থাই নেননি এ নায়ক। সে কারণে তার বিয়ের খবরটি অনেকেই সত্য বলে ধরে নিয়েছেন। এদিকে বাপ্পী অভিনীত তিনটি ছবি মুক্তির অপেক্ষায় আছে।

এগুলো হল বেলাল সানীর পরিচালনায় ‘ডেঞ্জারজোন’, দেবাশীষ বিশ্বাসের ‘শ্বশুরবাড়ী জিন্দাবাদ-২’ এবং সাফিউদ্দিন সাফীর ‘সিক্রেট এজেন্ট’।

এছাড়া লকডাউনের আগে শুটিং করেছেন গাজী জাহাঙ্গীরের ‘প্রেমের বাঁধন’ ও দীপঙ্কর দীপনের ‘ঢাকা-২০৪০’ ছবির। নাট্যনির্মাতা রুমান রুনির পরিচালনায় নতুন একটি ছবিতেও চুক্তিবদ্ধ হয়েছেন এরই মধ্যে। করোনাভাইরাস সমস্যা কেটে গেলে এ ছবির শুটিং শুরু হবে বলে পরিচালক সূত্রে জানা গেছে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত