রাজধানীতে মাহির নিশি ভ্রমণ

  আনন্দনগর প্রতিবেদক ৩০ জুন ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ছবি সংগৃহীত

করোনাভাইরাসের কারণে চলচ্চিত্রাঙ্গনের কাজ বন্ধ রয়েছে গত মার্চ শেষ সপ্তাহ থেকে। ঠিক সেসময় থেকেই শুটিং করছেন না চিত্রনায়িকা মাহিয়া মাহি। এ সময়টায় রাজধানীর নিজ বাড়িতে অবস্থান করছেন তিনি। পরিবারের সদস্যদের সঙ্গেই দিন কাটছে এ অভিনেত্রীর। তবে লকডাউন শিথিল করায় দীর্ঘদিনের অবরুদ্ধ জীবনযাপনে একঘেয়েমি থেকে বেরিয়ে আসার জন্য কিছুটা পরিবর্তন এনেছেন তিনি।

প্রায় রাতেই নিজের ব্যক্তিগত গাড়ি নিয়ে বেরিয়ে পড়েন রাজধানীর রাস্তায়। উদ্দেশ্য মানসিকভাবে নিজেকে প্রফুল্ল রাখা। কখনও একা, আবার কখনও বাবা-মাকেও সঙ্গে নেন তিনি। এভাবে গত ঈদের পর থেকে প্রায় নিয়মিতই নিশি ভ্রমণে বের হচ্ছেন মাহি।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘মিডিয়ায় আসার পর থেকে এভাবে কখনই কর্মহীন হয়ে অলস সময় কাটাইনি; কিন্তু এ করোনা দুর্যোগ জীবনে নতুন অভিজ্ঞতার মুখোমুখি দাঁড় করিয়ে দিয়েছে। অনেক নতুন বিষয়ের সঙ্গে পরিচিত হতে হচ্ছে। তবে বৈচিত্র্যহীন জীবনযাপনে একটু নতুনত্ব নিয়ে আসার জন্য রাতে গাড়ি নিয়ে বের হচ্ছি প্রায়ই। বেশ ভালোই লাগছে। তবে গভীর রাতে নয়, সন্ধ্যার পরপরই বের হচ্ছি।

পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এ রুটিন অব্যাহত থাকবে।’ অন্যদিকে ছবিতে অভিনয়ের জন্য নির্মাতারা তার সঙ্গে যোগাযোগ করছেন নিয়মিত। লকডাউনের মধ্যেই কয়েকটি নতুন ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন তিনি।

এছাড়া তার হাতে রয়েছে চারটি ছবি। এগুলো হল ‘ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় ‘ব্লাড’, বদিউল আলম খোকনের ‘হারজিৎ’, মোস্তাফিজুর রহমান মানিকের ‘আনন্দ অশ্রু’ এবং অনন্য মামুনের ‘নবাব এলএলবি’।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত