মধ্য জুলাইয়ে ফিরবেন পপি

  আনন্দনগর প্রতিবেদক ০১ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

পপি

করোনাভাইরাসের প্রভাব শুরুর প্রাক্কালে ১৩ মার্চ রাজধানী ছেড়ে সপরিবারে জন্মস্থান খুলনায় যান চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। সেখানে জমি সংক্রান্ত জটিলতা, পারিবারিক কিছু কাজ এবং অবকাশ যাপনের জন্যই তখন ঢাকা ছেড়েছিলেন এ চিত্রনায়িকা।

কিন্তু কাজ শেষে তিনি যখন ঢাকায় ফেরার প্রক্রিয়া শুরু করেন তখনই সাধারণ ছুটি ঘোষণা করে যানবাহন চলাচল বন্ধ করে সরকার। তাই আর ঢাকায় ফেরা হয়নি তার। সেই পরিস্থিতিতে করোনাভাইরাস থেকে সুরক্ষিত থাকার জন্য খুলনার বিভিন্ন জায়গায় সচেতনতা কার্যক্রমও পরিচালনা করতে দেখা গেছে পপিকে। তবে গত ঈদের পর সীমিত আকারে যোগাযোগ ব্যবস্থা সচল হওয়ার পরও তিনি খুলনা ছাড়েননি।

এখনও সেখানেই অবস্থান করছেন। কবে নাগাদ ঢাকায় ফেরা হবে এ প্রসঙ্গে জানতে চেয়ে পপি বলেন, ‘ঢাকার পরিস্থিতি খুব ভালো নয় বলেই শুনছি। তাই খুলনা ছাড়তে আরও কিছুটা সময় লাগবে। যেহেতু এখনই শুটিং করছি না, তাই ঢাকায় ফেরার তাড়াও নেই। প্রাথমিকভাবে পরিকল্পনা করেছি জুলাইয়ের মধ্যে ঢাকায় ফিরব।

তবে করোনাভাইরাসের প্রভাব যদি আরও জটিল আকার ধারণ করে তাহলে সেই পরিকল্পনাও বাতিল করতে হবে। এদিকে খুলনাতেও কিন্তু করোনার প্রকোপ বাড়ছে প্রতিদিন। সামনের সময়গুলোতে যে কি অপেক্ষা করছে আমাদের জন্য তা আল্লাহ ছাড়া আর কেউই জানেন না। তবে সবার জন্যই দোয়া করছি, আল্লাহ যেন সবাইকে হেফাজত করেন।

’ এদিকে করোনাকালে একটি ওয়েব সিরিজ ও বিজ্ঞাপনের কাজ বাতিল করেছেন তিনি। তার হাতে বেশ কিছু ছবিও আছে। এগুলো হল ‘সাহসী যোদ্ধা, কাঠগড়ায় শরৎচন্দ্র, দুই ভাইয়ের যুদ্ধ, শটকাটে বড়লোক।

ছবিগুলোর কাজ অনেকটাই এগিয়ে আছে। এর মধ্যে সাহসী যোদ্ধা ছবিটি ফায়ার সার্ভিস কর্মীদের নিয়ে। ছবিটির শুটিং শুরুর পর কিছু জটিলতায় কাজ বন্ধ হয়ে যায়। কিছুদিন আগে সেই জটিলতাও কেটে গেছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে আবারও শুটিং শুরু করবেন বলে জানিয়েছেন পরিচালক।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত