একসঙ্গে তিনটি নাটক নির্মাণ করছেন মিলন

  আনন্দনগর প্রতিবেদক ০১ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

মিলন, ছবি সংগৃহীত

অভিনেতা হিসেবেই পরিচিত আনিসুর রহমান মিলন। নাটকের পাশাপাশি ছবিতেও নিয়মিত অভিনয় করছেন। নাট্য নির্মাতা হিসেবেও তার কাজের অভিজ্ঞতা রয়েছে।

সর্বশেষ গত বছর কোরবানির ঈদে তার পরিচালিত ‘আব্বা উকিল ডাকব’ নামের একটি ধারাবাহিক নাটক এশিয়ান টিভিতে প্রচার হয়। এরপর আর নাটক পরিচালনা করার সুযোগ হয়নি তার। এবার আগামী ঈদের জন্য এ অভিনেতা তিনটি নাটক নির্মাণ করবেন। এরই মধ্যে এটিএন বাংলার জন্য নির্মাণ করবেন ‘মঞ্জিল’। এটি রচনা করেছেন এজাজ মুন্না।

বৈশাখী টিভির জন্য নির্মাণ করবেন ‘গালিবের গপ্পো’। এটি রচনা করেছেন মাসুম শাহরিয়ার। এছাড়া আরটিভির জন্য নির্মাণ করবেন ‘দুই মজনু’। এটির নাট্যকার জাকির হোসেন উজ্জ্বল।

৫ জুলাই থেকে নাটক তিনটির শুটিং শুরু করবেন বলে জানিয়েছেন আনিসুর রহমান মিলন। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘সব সময় তো অভিনয় নিয়েই থাকি। মাঝে মধ্যে কিছু বৈচিত্র্যের দরকার হয়।

সে ভাবনা থেকেই ঈদের জন্য তিনটি নাটক নির্মাণ করছি। অন্য অভিনয়শিল্পীর সঙ্গে আমিও অভিনয় করব। আশা করছি তিনটি নাটকই উপভোগ্য হবে। এছাড়া অল্প কিছুদিনের মধ্যে সিনেমা নির্মাণের পরিকল্পনা করছি।

এ কাজগুলোর মাধ্যমে সেটির কিছুটা মহড়াও হয়ে যাবে।’ পরিচালনার পাশাপাশি অন্য নির্মাতাদের ঈদের নাটকেও অভিনয় করছেন এ অভিনেতা। এরই মধ্যে আদিবাসী মিজানের তিনটি এবং নিবিড় চৌধুরীর একটি নাটকের শুটিং শেষ করেছেন। ছবিতেও নিয়মিত কাজ করছেন। লকডাউনের আগে নঈম ইমতিয়াজ নেয়ামুলের পরিচালনায় ‘গাঙচিল’ নামের একটি ছবির শুটিং করেন তিনি।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত