সিদ্ধান্ত থেকে সরে এলেন মম

  আনন্দনগর প্রতিবেদক ০৫ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ছবি সংগৃহীত

করোনাভাইরাস সংক্রমণের কারণে জারিকৃত সরকারি সাধারণ ছুটির সময় থেকেই শুটিং কিংবা অভিনয়কেন্দ্রিক কোনো কাজ করেননি জাকিয়া বারী মম।

পরিস্থিতি স্বাভাবিক হওয়ার আগে আর কোনো কাজই করবেন না বলে ঘোষণা দিয়েছিলেন; কিন্তু নিজের সিদ্ধান্তে অটল থাকতে পারলেন না এ অভিনেত্রী। এরই মধ্যে চয়নিকা চৌধুরীর পরিচালনায় ‘গল্প নয়’ নামে নাটকে অভিনয় করেছেন। নাটকটি এনটিভিতে প্রচার হয় ৩ জুলাই।

এ নাটকের শুটিং হয় মমর বাসায়। যদিও পরিচালক জানিয়েছেন স্বাস্থ্যবিধি মেনেই শুটিং করেছেন। এবার ঈদের একটি খণ্ড নাটকে অভিনয় করছেন মম। এর নাম ‘মুনিরা মঞ্জিল’। এজাজ মুন্নার রচনায় নাটকটি পরিচালনা করছেন অভিনেতা আনিসুর রহমান মিলন।

আজ থেকে রাজধানীর উত্তরার একটি শুটিং হাউসে নাটকের শুটিং শুরু হচ্ছে। এতে অভিনয় প্রসঙ্গে মম বলেন, ‘নাটকের গল্প বেশ ভালো। এ ছাড়া এর পরিচালক আমার প্রিয় একজন মানুষ অভিনেতা মিলন ভাই। তার সঙ্গে অনেক কাজ করার সুযোগ হয়েছে।

আমি তো এ পরিস্থিতিতে কাজই করতে চাই না; কিন্তু মিলন ভাইকে ফেরাতে পারিনি। তাই কষ্ট করে হলেও এতে অভিনয় করছি। এটি ছাড়া আপাতত অন্য কোনো কাজ করছি না।’ এদিকে মম অভিনীত অঞ্জন আইচ পরিচালিত ‘আগামীকাল’ নামের একটি ছবি মুক্তির অপেক্ষায় আছে। একই পরিচালকের ‘কানামাছি’ নামের আরেকটি ছবিতেও তিনি চুক্তিবদ্ধ হয়েছেন।

আরও খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত