ঈদের নাটক দিয়ে শুটিং শুরু করেছেন হাসান জাহাঙ্গীর

  আনন্দনগর প্রতিবেদক ০৬ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ছবি সংগৃহীত

কোরবানির ঈদকে কেন্দ্র করে নির্মিত নাটক দিয়ে দীর্ঘ তিন মাস পর শুটিংয়ে ফিরেছেন জনপ্রিয় অভিনেতা ও নাট্যনির্মাতা হাসান জাহাঙ্গীর।

মার্চের শেষের দিক থেকে করোনা আতঙ্কে শুটিং বন্ধ থাকার কারণে তাকেও ঘরবন্দি থাকতে হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে রোজার ঈদের আগে থেকে শুটিং শুরু হলেও তিনি পরিস্থিতি পর্যবেক্ষণে ছিলেন; কিন্তু দীর্ঘদিন ঘরবন্দি থাকলে তাকে কেন্দ্র করে নির্মিত প্রচার চলতি কয়েকটি ধারাবাহিক নাটক বেশ ক্ষতিগ্রস্ত হবে- এ ভাবনা থেকেই শুটিংয়ে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন গত সপ্তাহে। অবশেষে ঈদের নাটকের শুটিংয়ের মাধ্যমে আবারও কর্মযজ্ঞ শুরু করেছেন এ অভিনেতা।

তবে একটু ব্যতিক্রমভাবে শুটিং করছেন তিনি। শুটিং স্পটে যাওয়া থেকে শুরু করে নিজের খাবার, মেকাপ সবকিছ নিজেই নিজেরটা করছেন। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি আগেই বলেছি, আগে জীবন পরে জীবিকা। তবে আমাকে কেন্দ্র করেই কয়েকটি ধারাবাহিক নির্মিত ও প্রচারিত হচ্ছে।

তাই শুটিং না করলেই নয়। সেজন্যই নিজেই নিজের সার্বিক বিষয় বহন করেই শুটিং করছি। সব ঠিকঠাক থাকলে ১১ জুলাই থেকে প্রচার চলতি দীর্ঘ ধারাবাহিক ‘চাপাবাজ’ নাটকের শুটিং শুরু করব। ২০ জুলাই থেকে ‘চিটার’ নামে নতুন একটি ধারাবাহিক নাটকের শুটিং শুরু হবে।’ আসছে ঈদুল আজহা উপলক্ষে আরও কয়েকটি খণ্ড নাটকে অভিনয় করবেন বলে জানিয়েছেন তিনি।

আরও খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত