করোনার মধ্যেই আগামী ঈদে ১৬ নাটক নিয়ে টয়া

  আনন্দনগর প্রতিবেদক ১২ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ছবি সংগৃহীত

চারদিকে করোনা ভাইরাসের তাণ্ডব। এর মধ্যেই শুরু হয়েছে শুটিং। স্বাস্থ্যবিধি মেনেই নাটকের লোকজন শুটিং করছেন। এই করোনা প্রকোপের মধ্যেই সর্বাধিক ১৬টি নাটক নিয়ে এবারের ঈদে পর্দায় উপস্থিত থাকবেন মডেল-অভিনেত্রী মুমতাহিনা টয়া।

মডেলিং দিয়ে মিডিয়া ক্যারিয়ার শুরু করলেও এখন অভিনয় নিয়েই ব্যস্ত তিনি। করোনাভাইরাসের কারণে রোজার ঈদে অভিনয়ে ব্যস্ততা ছিল না বললেই চলে। তারপরও সে সময় স্বামীর সহায়তায় নিজের বাসাতেই পাঁচটি নাটক মোবাইলে ধারণ করেন।

সেগুলো প্রচারও হয়। তবে এখন পরিস্থিতি বদলেছে। লকডাউন শিথিল করার পর স্বাস্থ্যবিধি মেনে হরদম নাটকের শুটিং হচ্ছে ঢাকা ও ঢাকার বাইরে। গত ঈদের পর কাজ শুরু হলে তখন থেকেই টয়া নিয়মিত অভিনয় করে যাচ্ছেন। এখন পর্যন্ত ১২টি নাটকের শুটিং শেষ করেছেন। আরও চারটি নাটকে তার সিডিউল চূড়ান্ত হয়ে আছে। আগামী দুই সপ্তাহেই বাকি নাটকগুলোর শুটিং শেষ করবেন এ অভিনেত্রী। ঈদের নাটকে অভিনয় প্রসঙ্গে টয়া বলেন, ‘দীর্ঘদিন বাসায় নিজেকে অবরুদ্ধ করে রেখেছিলাম।

তখন কাজ না থাকায় বেশ বিরক্তিকর সময় কাটাতে হয়েছে। এখন যেহেতু কাজ হচ্ছে, তাই আমিও শুরু করেছি। গত ঈদের সময় যেগুলো প্রস্তাব এসেছিল, সেগুলোর সঙ্গে নতুন আরও কিছু নাটক যোগ হয়েছে। সব মিলিয়ে কাজ নিয়ে দারুণ ব্যস্ত সময় কাটছে এখন। আশা করছি ঈদের এ নাটকগুলো উপভোগ্য হবে।’ এ নাটকগুলো টিভি চ্যানেলের পাশাপাশি অনলাইনেও প্রচার হবে বলে জানিয়েছেন এ অভিনেত্রী।

আরও খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত