প্রথমবার সরকারি অনুদানের ছবিতে সাইমন

  আনন্দনগর প্রতিবেদক ১২ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ছবি সংগৃহীত

করোনাভাইরাসের কারণে চলচ্চিত্রাঙ্গনের কাজ বন্ধ রয়েছে গত মার্চের শেষ সপ্তাহ থেকে। শুটিং বন্ধ থাকলেও নতুন ছবিতে চুক্তিবদ্ধ হওয়া কিংবা সীমিত আকারে ডাবিংয়ের কাজ হচ্ছে এ পরিস্থিতিতে।

সম্প্রতি নতুন অর্থবছরে সরকারি অনুদানপ্রাপ্ত ছবির নাম ঘোষণা করা হয়েছে। যারা অনুদান পেয়েছেন, সেসব পরিচালক তাদের ছবি নির্মাণের প্রাথমিক কাজ শুরু করেছেন এরই মধ্যে। তেমনি অনুদানপ্রাপ্ত একটি ছবি হল ‘দায়মুক্তি’। বদিউল আলম খোকনের সার্বিক তত্ত্বাবধানে নির্মিতব্য ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন চিত্রনায়ক সাইমন সাদিক।

এর মাধ্যমে প্রথমবার সরকারি অনুদানের ছবিতে অভিষেক হচ্ছে তার। এ প্রসঙ্গে সাইমন বলেন, ‘ছবিটি পরিচালনা কে করবেন, সেটি এখনও আমি জানি না; কিন্তু এতে কাজ করার জন্য বদিউল আলম খোকন ভাই আমাকে প্রস্তাব দিয়েছেন। চুক্তিপত্রে সাইন না করলেও শিগগিরই সেই কাজটি সম্পন্ন হবে।

যতটুকু জেনেছি, এটি গল্পপ্রধান একটি ছবি। আশা করছি ভালোই হবে ছবিটি।’ এ ছবির অন্যান্য চরিত্রে অভিনয় করবেন সৈয়দ হাসান ইমাম, দিলারা জামান, মৌ খানসহ অনেকে। এদিকে বদিউল আলম খোকনের পরিচালনায় ‘আমার মা আমার বেহেশত’ নামের একটি ছবির কাজ শুরু করেছিলেন সাইমন।

আগামী ঈদের আগেই দুই দিন এ ছবির শুটিং করবেন বলে জানিয়েছেন তিনি। করোনার প্রকোপ শুরুর আগে মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় ‘আনন্দ অশ্রু’ নামের অন্য একটি ছবির কাজ শেষ করেছেন এ নায়ক। এটি এখন সেন্সরের অপেক্ষায় আছে। এছাড়া তার অভিনীত শওকত ইসলামের ‘নদীর বুকে চাঁদ’ এবং শফিক হাসানের পরিচালনায় ‘বাহাদুরী’ ছবির কাজ অসমাপ্ত অবস্থায় আছে।

আরও খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত