১৫ বছর পর একসঙ্গে রিয়াজ ও শাহনূর

  আনন্দনগর প্রতিবেদক ১৩ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ছবি সংগৃহীত

জাতীয় শোক দিবস উপলক্ষে নির্মিত একটি ওভিসিতে একসঙ্গে অভিনয় করেছেন চিত্রনায়ক রিয়াজ ও চিত্রনায়িকা শাহনূর। মোহাম্মাদ হোসাইনের অনুপ্রেরণায় ও বিদ্যুৎ, জ্বালানি, খনিজসম্পদ মন্ত্রণালয়ের উদ্যোগে জাতির জনকের জন্মশতবার্ষিকী উপলক্ষে নির্মিত বিশেষ এ ওভিসির নাম ‘মুজিব তোমায় কথা দিলাম’।

বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের আন্তর্জাতিক স্বীকৃতিপ্রাপ্তির থিম নিয়ে ওভিসিটির কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন গাজী ফারুক। এরই মধ্যে ৯ জুলাই রাজধানীর একটি শুটিংবাড়িতে ওভিসিটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। এর মাধ্যমে দীর্ঘ ১৫ বছর পর আবারও একসঙ্গে অভিনয় করেছেন রিয়াজ ও শাহনূর। সর্বশেষ কোহিনূর আক্তার সুচন্দা পরিচালিত ‘হাজার বছর ধরে’ ছবিতে তাদের দেখা গিয়েছিল। এ প্রসঙ্গে শাহনূর বলেন, ‘১৫ বছর পর আবারও একসঙ্গে কাজ করলাম।

শুটিংয়ের সময় মনেই হয়নি এত সময়ের গ্যাপ ছিল। এ ওভিসির মাধ্যমে জাতির জনকের প্রতি সর্বোচ্চ শ্রদ্ধা নিবেদনের চেষ্টা করা হয়েছে। নতুন প্রজন্মের মধ্যে বঙ্গবন্ধুর আদর্শ ও চেতনাকে এভাবেই আমরা যুগের পর যুগ ছড়িয়ে দিতে চাই।’ রিয়াজও এ কাজটির সঙ্গে সম্পৃক্ত থাকতে পেরে বেশ উচ্ছ্বসিত বলে জানিয়েছেন। এজন্য তিনি নির্মাতার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। আগামী ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ মন্ত্রণালয়ের নিজস্ব ওয়েবসাইট, ফেসবুক, ইউটিউবসহ বিভিন্ন টিভি চ্যানেলে ওভিসিটি প্রচার হবে বলে নির্মাতা জানিয়েছেন।

আরও খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত