ঈদ আয়োজনে দুই বন্ধুর ভিন্নধর্মী উপস্থাপনা

  আনন্দনগর প্রতিবেদক ১৪ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

প্রায় একই সময় মিডিয়ায় ক্যারিয়ার শুরু করেছেন ইমন ও নিরব। প্রথমে মডেলিং দিয়ে শুরু করে পরে নাটকে অভিনয় এবং বর্তমানে সিনেমার নায়ক হিসেবেই থিতু হয়েছেন দুজন। একই সময়ে মিডিয়ার কাজে যুক্ত হওয়ার কারণে তাদের মধ্যে বন্ধুত্বটাও বেশ গভীর। এ দুই তারকাকে আগামী ঈদে দেখা যাবে ভিন্ন আঙ্গিকে। বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলায় সেলিব্রেটিদের অংশগ্রহণে নির্মিত হচ্ছে একটি আড্ডানুষ্ঠান। এ অনুষ্ঠানে একাধিক তারকা জুটি হাজির করে নানা ধরনের বিষয়ের অবতারণা করে প্রতিটি পর্ব সাজানো হবে। আর প্রতিটি পর্বেই আমন্ত্রিত সেলিব্রেটিদের মুখোমুখি থাকবেন ইমন ও নিরব। শিগগিরই অনুষ্ঠানটির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন ইমন। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘এ অনুষ্ঠানের পরিকল্পনাটি ভালো লেগেছে। চ্যানেল কর্তৃপক্ষের সঙ্গে এরই মধ্যে কথা চূড়ান্ত হয়েছে। এ ধরনের কাজ টিভিতে প্রথম করছি। আশা করছি ঈদ আয়োজনে দর্শকের অনুষ্ঠানটি ভালো লাগবে।’ নিরব বলেন, ‘সপ্তাহখানেক পরই এ অনুষ্ঠানের দৃশ্যধারণ শুরু হবে। অভিনয়ের বাইরে এ ধরনের কাজ করতে ভালোই লাগবে। তাই এর জন্য এখন অপেক্ষায় আছি।’ এ অনুষ্ঠান ছাড়া একটি বেসরকারি রেডিওর অনুষ্ঠানেও কাজ করার কথা আছে তাদের। অন্যদিকে এ দুই অভিনেতার হাতেই একাধিক সিনেমার কাজ আছে। তবে শুটিং শুরু না হওয়ায় এখন অবসর যাপন করছেন তারা।

আরও খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত