নতুন ছবি দিয়ে ফিরছেন মাহি

  আনন্দনগর প্রতিবেদক ০৮ আগস্ট ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ছবি সংগৃহীত

ঢাকাই ছবির নায়িকা মাহিয়া মাহি। করোনাভাইরাসের কারণে গত মার্চ থেকে শুটিংয়ে নেই তিনি। যদিও গত ঈদের আগে একটি শর্টফিল্মে কাজ করেছিলেন এ চিত্রনায়িকা। তবে সিনেমার কাজে তাকে দেখা যায়নি এ দীর্ঘ সময়। অবশেষে ২০ আগস্ট থেকে নতুন সিনেমা দিয়ে শুটিংয়ে ফিরছেন মাহি।

ছবির নাম ‘নবাব এলএলবি’। পরিচালনা করবেন অনন্য মামুন। এ প্রসঙ্গে মাহিয়া মাহি বলেন, ‘এ ছবির নির্মাতা মামুন ভাই আমাকে ২০ আগস্ট থেকে শুটিংয়ে যোগ দিতে বলেছেন। আমিও সেভাবেই প্রস্তুতি নিচ্ছি। যদিও করোনাভাইরাস এখনও নিয়ন্ত্রণে আসেনি। তারপরও কিছুটা ঝুঁকি নিয়েই কাজে ফিরতে হচ্ছে।

কারণ আর কতদিন কর্মহীন থাকব আমরা। তাই কাজে ফিরছি। এখন পর্যন্ত এ সিনেমার শুটিংয়ে যাচ্ছি এটি নিশ্চিত। অন্য অসমাপ্ত সিনেমাগুলোর কাজ নির্মাতারা যখন শুরু করবেন তখনই করব। তবে অনুরোধ থাকবে, সবাই যেন স্বাস্থ্যবিধি মেনেই কাজ করেন। কারণ করোনার কারণে যে কোনো ধরনের অসতর্কতা অনেকের জীবন ঝুঁকির মধ্যে পড়তে পারে।’

এদিকে কোরবানি ঈদ সিলেটে শ্বশুরবাড়িতে উদযাপন করে সেখান থেকেই রাজশাহীর দাদা বাড়িতে গিয়েছেন অবসর সময় কাটাতে। রাজশাহী থেকে ফিরেই সিনেমার শুটিং ইউনিটে যোগ দেবেন বলে জানিয়েছেন এ চিত্রনায়িকা। এ সিনেমা ছাড়া আরও কয়েকটি সিনেমার প্রস্তাবও আছে তার হাতে। শিগগিরই এগুলো চূড়ান্ত করবেন বলে জানিয়েছেন মাহিয়া মাহি।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত