আমাকে নিয়ে সিনেমায় কাজ করলে নির্মাতাকে অনেক সাহসী হতে হবে

  অনিন্দ্য মামুন ২০ এপ্রিল ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বাঁধন
অভিনেত্রী আজমেরী হক বাঁধন

অভিনেত্রী আজমেরী হক বাঁধন। চলতি বছর বেশ কয়েকটি ইস্যুতে নিয়মিতই আলোচিত হচ্ছেন এ অভিনেত্রী। ওজন কমানো, গ্ল্যামারার্স ফটোশুট, সর্বশেষ নতুন ছবি দহনের নায়িকা- সব বিষয় নিয়ে একের পর এক খবরের শিরোনাম হচ্ছেন। সমসাময়িক বিষয়গুলো নিয়েই আজকের ‘হ্যালো...’ বিভাগে কথা বলেছেন তিনি

যুগান্তর: দুই মাস আগে ১৩ কেজি ওজন কমিয়েছিলেন। এখন সেটা কী পর্যায়ে আছে?

বাঁধন: ফিট থাকার জন্য নিয়মিত জিম করছি। খাবার গ্রহণে কিছু নিয়ম মেনে চলছি। দুই মাস আগে শরীর থেকে ১৩ কেজি কমিয়েছিলাম। এখন কমেছে আঠারো কেজি।

যুগান্তর: ওজন কমানোর অভিযান কী চলতেই থাকবে?

বাঁধন: আসলে তেমনটা নয়। যতটুকু দরকার ততটুকুই কমাব। এখন প্রতিদিন দেড় থেকে দুই ঘণ্টা জিম করি। নিজেকে ফিট রাখার জন্যই করি। নিয়মিত শরীরচর্চা করা সবার জন্যই ভালো। গ্ল্যামার ধরে রাখার জন্য প্রতিটি মানুষকেই নিজের প্রতি নজর দেয়া উচিত।

যুগান্তর: এটা কী তাহলে সিনেমার জন্য প্রস্তুতি?

বাঁধন: শুধু সিনেমার জন্য প্রস্তুতি বললে ভুল হবে। শোবিজে কাজ করতে হলে এমনটি দরকার। তবে এটাকে সিনেমার জন্যও প্রস্তুতি বলতে পারেন। এখন একাধিক সিনেমায় অভিনয়ের প্রস্তাব আসছে। তবে আমি এখনও কোনো ছবিতে চুক্তিবদ্ধ হইনি।

যুগান্তর: জাজের ‘দহন’ ছবিতে আপনি অভিনয় করছেন। এমন খবর সবার মুখে মুখে...

বাঁধন: সিনেমা নিয়ে আমার সঙ্গে দুইজন ভালো পরিচালকের কথা হয়েছে। তবে ‘দহন’ নামের ছবিতে এখনও সাইন করিনি। এ বিষয়ে এখন এর চেয়ে বেশিকিছু বলতে পারছি না। সবাই নিউজ করছে। কিন্তু এ বিষয়ে চূড়ান্তভাবে আমি কিছুই এখনও জানতে পারিনি।

যুগান্তর: তবে কী পুরোপুরি বাণিজ্যিক ছবির দিকেই ঝুঁকছেন?

বাঁধন: আমাকে নিয়ে এখন যারা সিনেমায় কাজ করবেন তাদের অনেক সাহসী হতে হবে। আমাকে নিয়ে চরিত্রগুলো একটু ভিন্নভাবে ভাবতে হবে। বাঁধনকে যে কোনো চরিত্রে কাজ করানো যাবে এমনটি নয়, গ্ল্যামারার্স কিছু চিন্তা করতে হবে।

নাচে-গানে ভরপুর, দর্শকদের বিনোদন দেয় এমন ছবিও হতে পারে। সেটা হোক কমার্শিয়াল বা নন-কমার্শিয়াল। আমি নিজেকে প্রস্তুত করছি। ভালো কিছুর জন্য প্রযোজনে আরও প্রস্তুতি থাকবে।

যুগান্তর: তাহলে কি আপনার পক্ষ থেকে শিগগিরই কোনো সুখবর আসছে?

বাঁধন: সুখবরের অপেক্ষায় তো আমিও রয়েছি। ভালো কোনো ছবিতে কাজ করতে পারা আমার জন্য যেমন সুখবর, তেমনি দর্শকদের জন্যও সুখবর। কোনো সুখবর যদি থাকে তাহলে গণমাধ্যমের বরাতে আমিই দর্শকদের জানাব।

একটা কথা বলে রাখি সিনেমায় যদি কাজ করি, অবশ্যই ভালো কাজগুলোই করব। টিভি পর্দায় যেমন দর্শকদের পাশে পেয়েছি, সিনেমায়ও যেন তাদের কাছে পাই।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter