বিরতির পর অবশ্যই কাজে ফিরব

  অনিন্দ্য মামুন ৩০ এপ্রিল ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

উপস্থাপিকা আমব্রিন
উপস্থাপিকা আমব্রিন

বাংলাদেশের জনপ্রিয় উপস্থাপিকা আমব্রিন। তবে এখন মিডিয়াতে নেই তিনি। গত বছরের শেষের দিকে কানাডা প্রবাসী তৌসিফ আহসান চৌধুরীকে বিয়ে করে উড়াল দেন সেদেশে।

এরপর থেকে মিডিয়ার কাজ থেকেও দূরে রয়েছেন তিনি। সম্প্রতি মা হওয়ার খবরে নতুন করে আলোচনায় এসেছেন এ উপস্থাপিকা। কানাডা থেকে মুঠোফোনে কথা হয় যুগান্তরের সঙ্গে। তার কিয়দংশ আজকের ‘হ্যালো...’ বিভাগে তুলে ধরা হল

* যুগান্তর: কানাডার যাপিত জীবন কেমন যাচ্ছে?

** আমব্রিন: এক কথায় ভালোই যাচ্ছে। গত বছর বিয়ে হয়েছে আমার। বিয়ের পর আর দেশে যাওয়া হয়নি। এখানে স্বামীকে নিয়ে অনেক ভালো থাকলেও দেশের জন্য খুব মন কাঁদে। সহকর্মী ও দেশের বন্ধুদেরও অনেক মিস করি। কিন্তু আপাতত কিছুই করার নেই। এটাই জীবন। তবে আমি ভালো আছি।

* যুগান্তর: মা হচ্ছেন বলে খবর রটেছে...

** আমব্রিন: বিষয়টি সত্যি। আগামী মাসে বেবি শাওয়ারের পরিকল্পনা আছে। আমার বেবির জন্য সবাই দোয়া করবেন।

* যুগান্তর: কানাডায় স্টারইজম বিষয়টি কতটা মিস করছেন?

** আমব্রিন: বাংলাদেশে আমি কতটা পরিচিত হয়ে উঠতে পেরেছিলাম জানি না। তবে বাইরে বের হলে সবাই বলত ওই যে আমব্রিন! বিষয়টি অনেক উপভোগ করতাম। এখানে সেটা নেই। বিষয়টি অনেক মিস করি।

* যুগান্তর: ভবিষ্যতে মিডিয়ায় কাজ করার সম্ভাবনা কতটুকু?

** আমব্রিন: সম্ভাবনা পুরোপুরিই রয়েছে। আমি তো আর হুট করে আমব্রিন হয়ে উঠিনি। এর পেছনে অনেক পরিশ্রম করতে হয়েছে। তাছাড়া উপস্থাপনাকে উপভোগ করি আমি। নিজের ভালোলাগার জায়গা ছেড়ে কেন যাব? বলা যায়, বিয়ের পর আপাতত বিরতিতে আছি। বিরতির পর অবশ্যই কাজে ফিরব। উপস্থাপনা আমার ভালোবাসার জায়গা। এটা কখনও ছাড়তে পারব না।

* যুগান্তর: দেশে ফিরছেন কবে?

** আমব্রিন: এখন তো কঠিন এবং সুন্দর একটা সময় পার করছি। নতুন অতিথি আসার অপেক্ষাতেই সময় চলে যাচ্ছে। আপাতত আসছি না । তবে চলতি বছরের শেষের দিকে বাংলাদেশে আসব। তখন আবার কাজ শুরু করব। আশা করি আগে যেমন সবাইকে পাশে পেয়েছি তখনও সবাইকে পাশে পাব।

* যুগান্তর: কাজে ফেরার বিষয়ে এখন কি পরিবারের সমর্থন পাওয়া যাবে?

** আমব্রিন: কেন যাবে না! আমার স্বামী তৌসিফ খুব ভালো মানুষ। ও আমাকে ভালোভাবেই বুঝতে পারে। আমার কাজকেও সে মূল্যায়ন ও সম্মান করে। কাজে ফেরার বিষয়ে তারও সমর্থন রয়েছে।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter