পাপ কাহিনী শুরু

  আনন্দনগর প্রতিবেদক ০৪ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পাপ কাহিনী’র শুটিং

শুরু হল শাহরিয়ার নাজিম জয়ের নতুন ছবি ‘পাপ কাহিনী’র শুটিং। ২ মে থেকে রাজধানীর উত্তরার একটি শুটিং হাউসে এ ছবির শুটিং শুরু হয়। শুটিংয়ে অংশ নিয়েছেন ছবির তিন প্রধান অভিনয়শিল্পী ইমন, সোহানা সাবা ও তমা মির্জা।

এ ছবির মাধ্যমে এ তিন শিল্পী প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করছেন। তিন দিন শুটিংয়ের পর বিরতি দিয়ে আগামী সপ্তাহে কক্সবাজারে আবারও শুটিং করবেন বলে পরিচালক জানান। এ ছবিতে অভিনয় প্রসঙ্গে চিত্রনায়ক ইমন বলেন, ‘জয় ভাইয়ের আগেও তিনি চলচ্চিত্র নির্র্মাণ করেছেন।

বিভিন্ন ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছে সেই ছবি। আশা করছি এই চলচ্চিত্রটিও ভালো কিছুই হবে। আমরা সবাই বেশ আগ্রহ নিয়েই কাজটি করছি।’ ছবিতে সোহানা সাবা গল্পের ভেতর নায়িকা চরিত্রে অভিনয় করছেন। তিনি বলেন, ‘প্রথমদিন বেশ ভালোভাবেই কাজ হয়েছে।

আমার একটি গানের দৃশ্যধারণ করা হয়েছে। আমি কাজ করে সন্তুষ্ট।’ তমা মির্জা বলেন, ‘নতুন বছরে যে ক’টি চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছি পাপ কাহিনী তারমধ্যে অন্যতম। এই চলচ্চিত্রে আমার বড় বোনের ভূমিকায় আছেন সাবা আপু। তিনিও নায়িকা, আমিও নায়িকা। একেবারেই অন্যরকম একটি গল্প। আশা করছি ভালো একটি চলচ্চিত্র হবে।’

পরিচালনার পাশাপাশি শাহরিয়ার নাজিম জয় এ ছবিতে অভিনয়ও করবেন। একজন উপস্থাপকের ভূমিকায় তাকে দেখা যাবে। এর আগে তিনি ‘প্রার্থনা’ ও ‘অর্পিতা’ নামে দু’টি ছবি নির্মাণ করেছিলেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter