মৌসুমীর ইচ্ছা

  আনন্দনগর প্রতিবেদক ০৫ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মৌসুমীর ইচ্ছা

ঢাকাই ছবির প্রিয়দর্শিনী নায়িকা মৌসুমী। ১৯৯৩ সালে সোহানুর রহমান সোহানের ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির মাধ্যমে সালমান শাহর বিপরীতে নায়িকা হিসেবে চলচ্চিত্র ক্যারিয়ার শুরু হয় তার।

সে হিসেবে চলচ্চিত্র নিয়ে ২৫ বছরের ভ্রমণ এ তারকার। দীর্ঘ এ ভ্রমণে অভিজ্ঞতার ঝুলিতে অনেক কিছুই জমা হয়েছে। পেয়েছেন বিশাল তারকাখ্যাতি। এ খ্যাতির ভারে ভুলে যাননি অবহেলিত মানুষের কথা।

কাজের ফাঁকে নানা সময়ে অবহেলিত মানুষের সহায়তায় এগিয়ে এসেছেন তিনি। কাজ করেছেন জাতিসংঘের শিশু উন্নয়ন তহবিলের প্রকল্প ইউনিসেফের বাংলাদেশের শুভেচ্ছাদূত হয়ে। এবার ভিন্ন একটি ইচ্ছার কথা জানালেন এ অভিনেত্রী।

তিনি বলেন, ‘শহুরে সমাজের ছেলেমেয়েরা এখন অনেক ব্যস্ত। তারা বাবা-মাকে সময় দিতে পারেন না। ফলে বাবা-মায়েরা এক সময় বড়ই একাকী হয়ে পড়েন। নিঃসঙ্গ হয়ে পড়েন। তারা ভাবেন, তাদের সবাই এড়িয়ে যাচ্ছেন। অনেক সন্তানের ইচ্ছা থাকা সত্ত্বেও বাবা-মায়ের সঙ্গে থাকতে পারেন না। ফলে নিঃসঙ্গতা নিয়ে তাদের চলে যেতে হয়।

আমার পরিকল্পনা রয়েছে সেই বাবা মায়েদের জন্য সুন্দর একটি পরিবেশ তৈরি করে যাব। অনেকটা বৃদ্ধাশ্রমের মতো। কিন্তু এটা আদতে বৃদ্ধাশ্রম হবে না। সবাই নিজ নিজ বাসার মতো বসবাস করতে পারবেন। যারা এখানে থাকবেন তারা সবাই একটা যৌথ পরিবারের মতো বসবাস করবেন। সবাই সবার সঙ্গী হবেন। ছেলেমেয়েরাও আসবেন। তাদের বাবা-মায়ের সঙ্গে কয়েকদিন ছুটি কাটাতে পারবেন।’

এ আয়োজনের আর্থিক সংস্থানের বিষয়ে জানতে চাইলে মৌসুমী বলেন, ‘জানি এটা অনেক ব্যয়বহুল হবে। তবুও আমি সাধ্যের মধ্যে এটা করতে চাই।’

এদিকে আগামীকাল ওমর সানীর জন্মদিন। স্বামীর জন্মদিন পালন নিয়ে নানা পরিকল্পনা রয়েছে তার। তার জন্মদিন সুন্দরভাবেই পালন করা হবে বলে জানালেন তিনি।

আরও পড়ুন
pran
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

mans-world

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.