মানসম্মত কাজ না পেলে অভিনয় করছি না: নওশীন

  সোহেল আহসান ১২ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মানসম্মত কাজ না পেলে অভিনয় করছি না: নওশীন

ছোট পর্দার পরিচিত মুখ নওশীন। বড় পর্দায়ও অভিনয় করেছেন তিনি। উপস্থাপনায়ও নিয়মিত। বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক প্রসঙ্গ নিয়ে আজকের ‘হ্যালো...’ বিভাগে কথা বলেছেন তিনি

* যুগান্তর: অভিনয়ের ব্যস্ততা কেমন যাচ্ছে?

** নওশীন: অভিনয়ে নিয়মিত আছি। তবে আগের চেয়ে কাজের সংখ্যা কমিয়ে দিয়েছি। ভালো নির্মাতা এবং ভালো গল্পের নাটকে অভিনয় করে যাচ্ছি। দর্শকের প্রত্যাশা পূরণের চেষ্টা করে যাচ্ছি। মানসম্মত কাজ না পেলে অভিনয় করছি না।

* যুগান্তর: ঈদের নাটকে কি অভিনয় করছেন?

** নওশীন: হ্যাঁ। এরই মধ্যে তিনটি ঈদের নাটকের শুটিং শেষ করেছি। আরও কয়েকটি নাটকে অভিনয়ের কথা চলছে। সেগুলোতে আমার চরিত্র পছন্দ হলে কাজ করব।

* যুগান্তর: আগের চেয়ে কাজ কমিয়ে দেয়ার কারণ কী?

** নওশীন: গতানুগতিক কাজ করতে গিয়ে আগ্রহ কমে যাচ্ছে। বেশিরভাগ নাটকের গল্পই একঘেয়েমিতে ভরা। তাই কাজের সংখ্যাও কমিয়ে দিয়েছি।

* যুগান্তর: ধারাবাহিক নাটকে কি কাজ করছেন?

** নওশীন: মারুফ মিঠুর পরিচালনায় ‘ভলিউমটা একটু কমান’ নাটকে অভিনয় করছি। এটি এটিএন বাংলায় প্রচার হচ্ছে। পারিবারিক গল্পের এ নাটকটি এরই মধ্যে দর্শকপ্রিয়তা পেয়েছে। এছাড়া আলভী আহমেদের পরিচালনায় ‘শ্বশুরালয় মধুরালয়’ নাটকের শুটিং করছি। এটি শিগগিরই নাগরিক টিভিতে প্রচার হবে।

* যুগান্তর: অনুষ্ঠান উপস্থাপনার খবর কী?

** নওশীন: এ কাজটি বর্তমানে আগ্রহ নিয়ে করছি। কর্পোরেট অনুষ্ঠানগুলোতেই বেশি কাজ করা হচ্ছে। দেশের পাশাপাশি বিদেশেও বিভিন্ন অনুষ্ঠানে নিয়মিত অনুষ্ঠান উপস্থাপনা করে যাচ্ছি।

* যুগান্তর: সিনেমায় অভিনয়ের খবর কী?

** নওশীন: বর্তমানে আমার হাতে কোনো সিনেমার কাজ নেই। বেশ আগে ডায়েল রহমানের পরিচালনায় ‘দুদু মিয়া’ শিরোনামের একটি সিনেমার কাজ শেষ করেছি। এছাড়া ‘শুয়াচান পাখি’ নামের সিনেমাটির কাজ বাকি থাকতেই এর পরিচালক শফিকুল ইসলাম ভৈরবী মারা যাওয়ায় এটি অনিশ্চিত হয়ে গেছে।

* যুগান্তর: দীর্ঘ সময় ধরে বিনোদন মিডিয়ায় কাজ করছেন। এসময়ে কাজ নিয়ে আপনার আত্মোপলব্ধি কী?

** নওশীন: আমি ১২ বছর ধরে মিডিয়ায় কাজ করছি। এখন মনে হয় এ সময়টা নষ্ট করেছি। বিনোদন ইন্ডাস্ট্রির অবস্থা এমন হবে তা আগে বুঝিনি। নতুনদের বলব, তারা যেন এটাকে মূল পেশা হিসেবে না নেয়। তবে আমি আশাবাদী, মিডিয়ার সুসময় আসবেই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter