পিয়ার বদলে নওশীন

  আনন্দনগর প্রতিবেদক ২২ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পিয়ার বদলে নওশীন

প্রচলিত রান্নার অনুষ্ঠানের মতো ৯ রমজান উপলক্ষে এটিএন বাংলায় প্রচারিত অনুষ্ঠান ‘তারকাদের রান্নাঘর’। এখানে রান্নাঘরে অতিথি হয়ে আসেন জনপ্রিয় নায়িকা মৌসুমী।

এ অনুষ্ঠানের মাধ্যমে দেশের সুবিধাবঞ্চিত শিশুদের পাশে দাঁড়াচ্ছেন এ তারকা। তাদের সঙ্গে সময় কাটাচ্ছেন। এতিমখানা ও অটিস্টিক শিশুদের স্কুলে যাচ্ছেন, খাবার ও উপহারসামগ্রী তাদের মাঝে বিলি করছেন।

সেখান থেকে কয়েকজন শিশু স্টুডিওতে এনে তাদের পছন্দের খাবার রান্না করে খাওয়াচ্ছেন মৌসুমী। এতদিন অনুষ্ঠানটি উপস্থাপনা করছিলেন পিয়া জান্নাতুল। কিন্তু শেষ পর্যন্ত তিনি আর থাকছেন না। তার জায়গায় এসেছেন নওশীন।

গতকাল থেকে এফডিসিতে শুরু হয়েছে নওশীনের উপস্থাপনায় অনুষ্ঠানটির নতুন পর্বের শুটিং। অথচ শুরুতে জানানো হয়েছিল রমজানজুড়েই অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন পিয়া জান্নাতুল।

হঠাৎ করে তার বদলে নওশীনকে নেয়া কেন?

জানতে চাইলে অনুষ্ঠানটির পরিচালক অনন্য রুমা বলেন, ‘অনুষ্ঠানের বৈচিত্র্য আনার জন্যই উপস্থাপক পরিবর্তন করা হয়েছে। এর বাইরে অন্য কোনো কারণ নেই। শুধু উপস্থাপকই নন, শুরুতে আমাদের সিদ্ধান্ত ছিল অনুষ্ঠানে শুধু মৌসুমী ও কণ্ঠশিল্পী মমতাজ আপু আমাদের অতিথি হয়ে থাকবেন। এ সিদ্ধান্তও পরিবর্তন করা হয়েছে। তাদের বাইরে ঢাকাই শোবিজের জনপ্রিয় তারকাদের অতিথি করা হচ্ছে।’

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.