ইত্যাদিতে চার তারকার তর্কযুদ্ধ

  আনন্দনগর প্রতিবেদক ২৮ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ইত্যাদিতে চার তারকার তর্কযুদ্ধ

বরাবরের মতো এবারের ঈদেও রয়েছে বর্ণাঢ্য আয়োজনে ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি। এ অনুষ্ঠানে উপস্থাপিত বিভিন্ন বিষয়ের মধ্যে থাকে আমাদের সমসাময়িক প্রসঙ্গ এবং সমাজের অসঙ্গতির বিরুদ্ধে কটাক্ষপাত।

এসব বিষয় ইত্যাদির বৈশিষ্ট্য অনুযায়ী কখনও কথায়, কখনও নাটিকায়, কখনও বা সুর ও ছন্দে ফুটিয়ে তোলা হয়। এবারও তেমনি একটি ব্যতিক্রমী আয়োজন রয়েছে।

তা হচ্ছে ছন্দে-সুরে ব্যতিক্রমী আলোচনা অনুষ্ঠান। অর্থাৎ যে আলোচনায় কোনো উত্তেজনা নেই, আছে কথার ছন্দ। আলোচনায় অংশগ্রহণ করেছেন অভিনেতা শহীদুজ্জামান সেলিম, মীর সাব্বির, সাজু খাদেম ও শাহরিয়ার নাজিম জয়।

শুধু তাই নয়, প্রথমবার এ তারকাদের বাদ্যের তালে ছন্দে-ছন্দে কথা বলতে দেখবেন দর্শকরা। সঙ্গীতশিল্পী না হয়েও এ তারকারা প্রত্যেকেই এ পর্বটিতে গানে কণ্ঠ দিয়েছেন।

গণমাধ্যমের চারটি বিশেষ অঙ্গনের একাল-সেকালের চিত্র তুলে ধরেছেন এ চার তারকা তাদের ছন্দায়িত আড্ডায়। ইত্যাদি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত।

নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন। প্রতিবারের মতো এবারও ইত্যাদি ঈদের পরদিন বিটিভির ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×