সেপ্টেম্বরে আসছে জয়ার দেবী

  আনন্দনগর প্রতিবেদক ০২ জুন ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সেপ্টেম্বরে আসছে জয়ার দেবী

প্রয়াত নন্দিত লেখক ও পরিচালক হুমায়ূন আহমেদের পাঠকপ্রিয় উপন্যাস ‘দেবী’। এই দেবীই বড় পর্দায় নিয়ে আসছেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। সরকারি অনুদানে হলেও ছবির আংশিক প্রযোজক হিসেবে রয়েছেন জয়ার প্রযোজনা প্রতিষ্ঠান সি-তে সিনেমা।

এ ছবির মাধ্যমেই প্রথমবার চলচ্চিত্রে প্রযোজক হিসেবে নাম লিখিয়েছেন এ নায়িকা। ছবিতে জয়া অভিনয়ও করেছেন। ছবি প্রসঙ্গে তিনি বলেন, ‘দেবীর সব কাজই শেষ। এবার মুক্তির জন্য অপেক্ষা।

প্রিয় লেখকের জনপ্রিয় গল্প ও আমার প্রথম প্রযোজনা বলেই ছবিটি নিয়ে আমার অন্যরকম অনুভূতি কাজ করছে।’ এতে মিসির আলী চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। গতকাল ছিল তার জন্মদিন।

এদিন ফেসবুকে লাইভে এসে দেবী মুক্তির তারিখ ঘোষণা করেন। এ প্রসঙ্গে চঞ্চল চৌধুরী বলেন, যারা হুমায়ূন আহমেদকে পছন্দ করেন, তারা মিসির আলীকেও পছন্দ করেন। এই প্রথম বড় পর্দায় আসছে মিসির আলী।

রোজার ঈদের পরপরই রিলিজ হওয়ার কথা ছিল। সেটা হচ্ছে না। কোরবানির ঈদের পর। অর্থাৎ আজ থেকে ঠিক ৯৮ দিন পর প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পাবে। আপনারা সবাই দেবী দেখতে আসবেন।

আমার কাছে আপনাদের যেমন চাওয়া বড় বড় কাজ, আপনাদের কাছেও আমার অনেক চাওয়া আছে। আমাদের কাজগুলো আপনারা এসে দেখবেন। শিল্প কিন্তু এমনি এমনি বাঁচে না, শিল্প বাঁচে পৃষ্ঠপোষকতায়।

দর্শক আপনারা হচ্ছেন আমাদের শিল্পের পৃষ্ঠপোষক। তাই আপনাদের অনুরোধ করব, আপনারা হলে এসে দেবী দেখবেন।’ যদিও ছবিটি মুক্তির ব্যাপারে প্রযোজক কিংবা পরিচালক কিছুই বলেননি এখনও।

তবে চঞ্চল চৌধুরীর দেয়া ঘোষণাকেও অস্বীকার করেননি তারা। চঞ্চল চৌধুরীর দেয়া হিসাব মতো গতকাল থেকে ঠিক ৯৮ দিন পর অর্থাৎ আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পাবে দেবী।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×