প্রিয় নায়ককে সম্মান দেখিয়েছি : সিয়াম

  অনিন্দ্য মামুন ০২ জুন ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

প্রিয় নায়ককে সম্মান দেখিয়েছি : সিয়াম
নতুন প্রজন্মের অভিনেতা সিয়াম আহমেদ

টিভি নাটকের নতুন প্রজন্মের অভিনেতা সিয়াম আহমেদ। এবারের ঈদুল ফিতরে বড় পর্দায় অভিষেক হচ্ছে তার।

মুক্তি পাচ্ছে তার প্রথম ছবি। এরই মধ্যে হাতে এসেছে আরও দুটি ছবি। সমসাময়িক ব্যস্ততা ও অন্যান্য প্রসঙ্গ নিয়ে আজকের ‘হ্যালো...’ বিভাগে কথা বলেছেন তিনি

* যুগান্তর : ঈদে বড় পর্দায় অভিষেক হচ্ছে। টেনশন না আনন্দ- কোনটা বেশি কাজ করছে?

** সিয়াম: আমার প্রথম ছবি ‘পোড়ামন-২’। প্রথম সব কিছুর প্রতিই আমাদের অন্যরকম অনুভূতি কাজ করে। টেনশনকে একেবারেই প্রশ্রয় দিচ্ছি না। আনন্দ লাগছে। প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছি।

* যুগান্তর : ছবিটি দর্শকরা কেন প্রেক্ষাগৃহে দেখতে যাবেন?

** সিয়াম: আমাদের বাংলাদেশের দর্শকরা যে ধরনের ছবি দেখতে পছন্দ করেন, গ্রামে বা শহরে যে ধরনের প্রেমের ধারণা আমাদের চোখের সামনে এখনও ভাসে, এটি সে ধরনের গল্পের একটি ছবি। আর কিছু না, দর্শকরা গল্প দেখতেই প্রেক্ষাগৃহে আসবেন। ছবিটি দেখে তারা এতটুকুও নিরাশ হবেন না এতটুকু আশ্বাস দিচ্ছি।

* যুগান্তর : ছবিটির একটি গানে সালমান শাহকে দেখানো হয়েছে। এটাকে অনেকেই প্রচারণার কৌশল মনে করছেন...

** সিয়াম: প্রতিটি মানুষের দৃষ্টিভঙ্গি ভিন্ন। আমাদের অনেকে সহজ বিষয়কেও জটিলভাবে নিতে পছন্দ করি। সালমান শাহ আমাদের কাছে স্বপ্নের নায়ক। আমার আদর্শ তিনি। তার সম্মানে তাকে নিয়ে একটা গান হয়েছে। এটা নিয়ে যারা সমালোচনা করছেন তারা সালমান শাহকে নিয়ে কিছু করে দেখাক। প্রচারণার কৌশল হোক আর যাই হোক, আমার এ ছবিতে প্রিয় নায়ককে সম্মান দেখিয়েছি। এটা নিয়ে আলাদা কথা বলার তো কিছু নেই!

* যুগান্তর : হাতে থাকা অন্য দুটি ছবির কী খবর?

** সিয়াম: দু’টি ছবির মধ্যে তৌকীর ভাইয়ের ‘ফাগুন হাওয়া’র শুটিং শেষ। রায়হান রাফির ‘দহন’-এর শুটিং ঈদের পর থেকেই শুরু হবে।

* যুগান্তর : বিগত বছরগুলোতে ঈদের মতো এমন উৎসবে শুধু শাকিব খানেরই রাজত্ব থাকে। এবার তার সঙ্গে আপনার ছবিও আসছে। এটা কীভাবে দেখছেন?

** সিয়াম: শাকিব ভাই আমারও প্রিয় নায়ক। তার ছবির সঙ্গে আমার ছবি মুক্তি পাচ্ছে। তাও আবার ঈদের মতো এতো বড় উৎসবে। চলচ্চিত্রের প্রতিটি হিরোই আশা করেন এমন উৎসবে প্রেক্ষাগৃহে তার ছবি মুক্তি পাক। আমি ভাগ্যবান, তাই প্রথম ছবিই এমন উৎসবে মুক্তি পাচ্ছে। শাকিব ভাই নিঃসন্দেহে বাংলাদেশের সেরা নায়ক। ঈদে তার যে ছবি মুক্তি পাবে আমি পূজা ও রায়হান রাফি হলে গিয়ে সে ছবি দেখব। এবং দর্শকদের বলব আপনারা শাকিব ভাইয়ের ছবি দেখার পর পোড়ামন টু ছবিটিও দেখুন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter