আজ ঢাকায় আসছেন অপর্ণা সেন

  আনন্দনগর প্রতিবেদক ১৩ জানুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ভারতীয় অভিনেত্রী অপর্ণা সেন
ভারতীয় অভিনেত্রী অপর্ণা সেন

১২ জানুয়ারি থেকে শুরু হয়েছে ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। চলবে আগামী ২০ জানুয়ারি পর্যন্ত। ১৯৯২ সাল থেকে রেইনবো ফিল্ম সোসাইটি আয়োজন করছে এ উৎসব। এবার উৎসবের ১৬তম আয়োজন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ উৎসবেই ভারতীয় জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা সেন অভিনীত ‘সোনাটা’ প্রদর্শিত হবে। এ ছবির প্রতিনিধি হয়েই আজ ঢাকায় আসছেন এ তারকা। ছবিটি জাতীয় গণগ্রন্থাগার মিলনায়তনে ১৫ জানুয়ারি বিকাল সাড়ে ৫টায় প্রদর্শিত হবে। ঢাকায় এসে ১৪ জানুয়ারি অঁলিয়স ফ্রঁসেজে ‘উইমেন ফিল্মমেকার কনফারেন্স’ শীর্ষক সেমিনারে অংশ নেবেন অপর্ণা সেন। ‘সোনাটা’ ছবিতে শাবানা আজমি ও লিলেট দুবের সঙ্গে অভিনয় করেছেন তিনি। মাঝবয়সী তিন নারীর গল্প নিয়ে ছবিটি নির্মিত হয়েছে। মারাঠি সাহিত্যিক এলকুঞ্চওয়ারের ‘সোনাটা’ নাটক অবলম্বনে নির্মিত হয়েছে এ ছবি। উল্লেখ্য, এবারের চলচ্চিত্র উৎসবের প্রতিপাদ্য ‘উত্তম ছবি, উত্তম দর্শক ও উত্তম সমাজ’। উৎসবে ঢাকার পাঁচটি মিলনায়তনে ৬৩টি দেশের ২১৪টি ছবি প্রদর্শিত হবে। এশিয়ান চলচ্চিত্র, রেট্রোসপেকটিভ, বাংলাদেশ প্যানারমা, সিনেমা অব দ্য ওয়ার্ল্ড, শিশুতোষ ছবি, নারী নির্মাতা, স্বল্পদৈর্ঘ্য ও স্বাধীন চলচ্চিত্র এবং স্পিরিচুয়াল সিনেমা বিভাগে ছবিগুলো দেখানো হবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×