আজ ঢাকায় আসছেন অপর্ণা সেন

  আনন্দনগর প্রতিবেদক ১৩ জানুয়ারি ২০১৮, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ভারতীয় অভিনেত্রী অপর্ণা সেন

১২ জানুয়ারি থেকে শুরু হয়েছে ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। চলবে আগামী ২০ জানুয়ারি পর্যন্ত। ১৯৯২ সাল থেকে রেইনবো ফিল্ম সোসাইটি আয়োজন করছে এ উৎসব। এবার উৎসবের ১৬তম আয়োজন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ উৎসবেই ভারতীয় জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা সেন অভিনীত ‘সোনাটা’ প্রদর্শিত হবে। এ ছবির প্রতিনিধি হয়েই আজ ঢাকায় আসছেন এ তারকা। ছবিটি জাতীয় গণগ্রন্থাগার মিলনায়তনে ১৫ জানুয়ারি বিকাল সাড়ে ৫টায় প্রদর্শিত হবে। ঢাকায় এসে ১৪ জানুয়ারি অঁলিয়স ফ্রঁসেজে ‘উইমেন ফিল্মমেকার কনফারেন্স’ শীর্ষক সেমিনারে অংশ নেবেন অপর্ণা সেন। ‘সোনাটা’ ছবিতে শাবানা আজমি ও লিলেট দুবের সঙ্গে অভিনয় করেছেন তিনি। মাঝবয়সী তিন নারীর গল্প নিয়ে ছবিটি নির্মিত হয়েছে। মারাঠি সাহিত্যিক এলকুঞ্চওয়ারের ‘সোনাটা’ নাটক অবলম্বনে নির্মিত হয়েছে এ ছবি। উল্লেখ্য, এবারের চলচ্চিত্র উৎসবের প্রতিপাদ্য ‘উত্তম ছবি, উত্তম দর্শক ও উত্তম সমাজ’। উৎসবে ঢাকার পাঁচটি মিলনায়তনে ৬৩টি দেশের ২১৪টি ছবি প্রদর্শিত হবে। এশিয়ান চলচ্চিত্র, রেট্রোসপেকটিভ, বাংলাদেশ প্যানারমা, সিনেমা অব দ্য ওয়ার্ল্ড, শিশুতোষ ছবি, নারী নির্মাতা, স্বল্পদৈর্ঘ্য ও স্বাধীন চলচ্চিত্র এবং স্পিরিচুয়াল সিনেমা বিভাগে ছবিগুলো দেখানো হবে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত