ধারাবাহিক নাটকে ধারাবাহিকতা থাকে না

  সোহেল আহসান ২৫ জুন ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আফরান নিশো
আফরান নিশো

টেলিভিশন নাটকে এ সময়ের জনপ্রিয় অভিনেতাদের একজন আফরান নিশো। নানামাত্রিক চরিত্রে অভিনয় করে যাচ্ছেন নিয়মিত।

গত ঈদে তার অভিনীত একাধিক নাটক ছিল দর্শকের পছন্দের তালিকায়। অভিনয় এবং অন্যান্য প্রাসঙ্গিক বিষয় নিয়ে আজকের ‘হ্যালো...’ বিভাগে কথা বলেছেন তিনি

* যুগান্তর: গত ঈদে অনেক নাটকে অভিনয় করেছেন। কিছু নাটক আলোচনায়ও ছিল। প্রত্যাশা কি পূরণ হয়েছে?

** নিশো: প্রতি ঈদেই আমার লক্ষ্য থাকে প্রত্যেকটি নাটকে আলাদা চরিত্রে অভিনয় করার। সেই দিক থেকে আমি পুরোপুরি সেটিসফায়েড। আমার অভিনীত সব নাটকেই একটা চরিত্র থেকে আরেকটা চরিত্র আলাদা। এছাড়া ঈদকে ঘিরে গুণগত মানের চেয়ে সংখ্যাটাকেই বেশি প্রাধান্য দেয়া হয়। আমি অবশ্য গুণগত মানকেই সামনে রেখে কাজ করার চেষ্টা করি।

* যুগান্তর: দর্শক এবং বোদ্ধাদের কাছ থেকে কেমন সাড়া পেয়েছেন?

** নিশো: বেশ ভালো সাড়া পেয়েছি। গত ঈদে প্রায় ৩০টি নাটকে অভিনয় করেছি। এর মধ্যে কয়েকটি নাটক ইউটিউবের মাধ্যমে অসংখ্য দর্শক দেখেছেন। নাটকগুলো টেলিভিশনে প্রচার হওয়ার পর খুব দ্রুত সময়ের মধ্যেই দর্শকদের কাছ থেকে ব্যাপক সাড়া পেয়েছি। এছাড়া সমালোচকরাও আমার নাটকগুলোকে ইতিবাচকভাবে দেখেছেন।

* যুগান্তর: ধারাবাহিক নাটকে নাকি অভিনয় করছেন না?

** নিশো: আগে ধারাবাহিক নাটকে অভিনয় করেছি। বর্তমানে সিদ্ধান্ত নিয়েছি আর ধারাবাহিক নাটকে অভিনয় করব না। কারণ ধারাবাহিক নাটকে ধারাবাহিকতা থাকে না। এছাড়া নাটকগুলো প্রচার হওয়া নিয়েও থাকে নানা জটিলতা। সব মিলিয়ে তাই আগ্রহ কম আমার।

* যুগান্তর: আগামী ঈদের নাটকের কাজ কি শুরু করেছেন?

** নিশো: আজ (রোববার) একটি ঈদের নাটকেরই শুটিংয়ে আছি। এতে আমার সহশিল্পী মেহজাবিন। এছাড়া এরইমধ্যে আরও কয়েকটি নাটকে অভিনয়ের জন্য সময় দিয়েছি। আগামী ঈদেও আশা করছি দর্শকের সামনে নানা ধরনের চরিত্র নিয়ে হাজির হব।

* যুগান্তর: সিনেমায় অভিনয়ের কথা বলেছিলেন। এর অগ্রগতি কী?

** নিশো: সিনেমায় অভিনয়ের বিষয়ে ইতিবাচক অবস্থানে আছি। পরিচালকের সঙ্গে কয়েকবার কথা হয়েছে। শিগগিরই হয়তো চূড়ান্ত হয়ে যাবে সব। বর্তমানে নায়িকা নির্বাচনের কাজ চলছে। অল্প সময়ের মধ্যেই সব প্রস্তুতি শেষে শুটিং শুরু হবে।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter